Press "Enter" to skip to content

দ্বিতীয় জাকির নায়েক হয়ে গেছে আসাদউদ্দিন ওয়াইসিঃ বাবুল সুপ্রিয়

ভারতীয় জনতা পার্টি (BJP) এর আসানসোলের সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় () বলেন, অল ইন্ডিয়া মজলিস এ ইত্তেহাদুল মুসলিমিন (AIMIM) এর প্রধান আসাদউদ্দিন ওয়াইসি (Asaduddin ) দ্বিতীয় জাকির নায়েক হতে চলেছেন। বাবুল সুপ্রিয় বলেন, আসাদউদ্দিন ওয়াইসি প্রয়োজনের থেকে বেশি বলেন, আমাদের দেশে আইন-শৃঙ্খলা আছে, সেটার উপর ওনার বিশ্বাস রাখা আর নজর দেওয়া দরকার।

উল্লেখ্য, ওয়াইসি অযোধ্যা বিতর্ক নিয়ে সুপ্রিম কোর্টের সিদ্ধান্তের পর ট্যুইটারে লিখেছিলেন, ‘আমি আমার মসজিদ ফেরত চাই।” ওয়াইসির এই ট্যুইটের পর কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় নিজের প্রতিক্রিয়া দেন। আপনাদের জানিয়ে রাখি, জাকির নায়েক হলেন এক বিতর্কিত ইসলামিক ধর্ম প্রচারক। যিনি গ্রেফতারির ভয়ে এখন ভারত ছেড়ে মালয়শিয়ায় গিয়ে ঘাঁটি গেঁড়ে বসে আছে।

২০১৬ সালে বাংলাদেশের রাজধানী ঢাকার একটি রেস্তোরাঁয় হওয়া একটি জঙ্গি হামলায় জাকির নায়েকের নাম আসার পর, ভারতে সম্পূর্ণ ভাবে নিষিদ্ধ করা হয় জাকির নায়েক ও তাঁর সংগঠনকে। মুম্মবাইয়ের বাসিন্দা পিস টিভির সংস্থাপক জাকির নায়েক এখন ভারত ছেড়ে মালয়শিয়ায় বসবাস করছে। আর ভারত ওনাকে মালয়শিয়া থেকে দেশে ফিরিয়ে আনার জন্য যথাসাধ্য চেষ্টা চালিয়ে যাচ্ছে।

অযোধ্যা মামলায় সুপ্রিম কোর্টের সিদ্ধান্ত আসার পর, আসদউদ্দিন ওয়াইসি বলেন, আমি আমার মসজিদ ফেরত চাই। আমার মনে হয় এই সিদ্ধান্ত স্বাক্ষ প্রমাণ না, বিশ্বাসের উপর ভরসা করে নেওয়া হয়েছে। যেসব মুসলিম এই সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন করেনি, মনে রাখবেন তাঁদের কন্ট্রোল করছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। যদি ১৯৯২ সালে মসজিদ না ভাঙা হত, তাহলে আজ সিদ্ধান্ত অন্য রকম হত। এটা আমাদের অধিকারের লড়াই ছিল। আর থাকবে।