Press "Enter" to skip to content

আসাউদ্দিন ওয়েসীর লোকজন গ্রামে এসে মহিলাদের দিল ধর্ষণ করার হুমকি! ভয়ে পলাতক কিছু পরিবার।

AIMIM পার্টির লোকজন খোলাখুলি গুন্ডাগিরি শুরু করে দিয়েছে বলে অভিযোগ সামনে এসেছে। এই পার্টির মুখ্য নেতা আসাউদ্দিন ওয়েসীর ভাই ১৫ মিনিটে হিন্দুদের শেষ করে দেওয়ার হুমকি দিয়েছিল। আর এখন ওই পার্টির বাকি লোকজনও গুনদাগিরি শুরু করেছে এবং আতঙ্ক ছড়াচ্ছে। মামলা ঝাড়খণ্ডের সরাইকেলা এলাকার যেখানে ওয়েসীর পার্টির নেতারা মহিলাদের গালি গালাজ দিয়েছে সাথে ধর্ষন করার হুমকিও দিয়েছে।  আসলে ওই এলাকায় এক চোরকে স্থানীয় লোকজন পিটিয়ে মেরে ফেলেছে বলে অভিযোগ। এখন মারা পড়া সেই ব্যক্তি মুসলিম সম্প্রদায় থেকে। এই কারণে AIMIM এর সমস্থ কট্টরপন্থীরা উগ্র হয়ে এলাকায় উৎপাত শুরু করেছে এবং অন্য।সম্প্রদায়ের মহিলাদের হুমকি দিতে শুরু করেছে।

গাড়ি গাড়ি লোক (প্রায় ৩০ গাড়ি) এসে এলাকার মহিলাদের গালি গালাজ ও হুমকি দিয়েছে বলে অভিযোগ সামনে এসেছে। কট্টরপন্থীরা সরাইকেলা গ্রামে এসে আসাউদ্দিন ওয়েসী জিন্দাবাদ, আফতাব আহমেদ সিদ্দিকী জিন্দাবাদ বলে শ্লোগান দেয়। এর সাথে এলাকার উৎপাত করে লুটপাট চালায় এবং মহিলাদের ধর্ষনের হুমকি দেয়। একই সাথে বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকিও দেয়। গ্রামের মহিলারা এই বিষয়ে খানায় অভিযোগ দায়ের করিয়েছে। মহিলাদের দাবি এলাকায় এক মন্দিরকেও কট্টরপন্থীদের দ্বারা ক্ষতিগ্রস্ত করা হয়েছে।

ঘটনাকে কেন্দ্র করে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে তথা অনেকে এলাকা ছেড়ে পলায়ন করেছে। কারণ মহিলাদের সুরক্ষার কথা ভেবে ও কট্টরপন্থীদের হাত থেকে বাঁচতে পালয়ন ছাড়া কেউ উপায় খুঁজে পাচ্ছে না। পুলিশ বিশেষ কোনো পদক্ষেপ গ্রহণ করেনি সেহেতু এলাকার মানুষ ভয়ভীতি হয়ে রয়েছে। জানিয়ে দি, আসাউদ্দিন ওয়েসীর পার্টি কট্টর মৌলবাদী হিসেবে পরিচিত। AIMIM পার্টির নেতা আকবর উদ্দিন ওয়েসী ১৫ মিনিটে হিন্দুদের  শেষ করার কথা বলেছিলেন। পুলিশ সরিয়ে নিল পুরো ভারতের হিন্দুদের মুছে ফেলার হুমকি দিয়েছিল আসাউদ্দিন ওয়েসীর ভাই আকবরউদ্দিন ওয়েসী। আর পার্টির বড় নেতা এমন হলে বাকি কার্যকর্তারা যে আরো উগ্রপন্থী হবে তা নিয়ে কোনো সন্দেহ নেই।