Press "Enter" to skip to content

পূর্ব প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ী সম্পর্কিত দুঃখজনিত খবর! নরেন্দ্র মোদী পৌঁছালেন এমস।

পূর্ব প্রধানমন্ত্রী সম্পর্কিত দুঃখজনিত খবর

এক মাস আগেই ১১ জুলাই দেশের পূর্ব প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীকে নিয়ে একটা দুঃখজনক খবর সামনে এসেছিল যার পর পুরো দেশ স্তব্ধ হয়েগেছিলো। আপনাদের জানিয়ে অটল বিহারী বাজপেয়ীজি অসুস্থ হওয়ার সাথে সাথে উনাকে ভর্তি করা হয়েছিল এমএস হসপিটালে। কিছুদিন পরেই উনার শারীরিক অবস্থার উন্নতির কথা জানতে পারা গেছিলো। তবে সম্পূৰ্ণরূপে শারীরিক অবস্থার উন্নতি না হওয়ার জন্য এমস এই ভর্তি রাখার সিধান্ত নিয়েছিলেন কর্তৃপক্ষরা। যার পর দেশের বর্তমান প্রধানমন্ত্রী থেকে শুরু করে বড়ো বড়ো রাজনৈতিক নেতারা বাজপেয়ীজির সাথে দেখা করতে পৌঁছেছিলেন।

তবে এখন আরো একবার দুঃখের খবর সামনে আসছে। অতি দুঃখের সাথে জানাতে হচ্ছে প্রিয় অটলজির শারীরিক অবস্থা সম্পর্কে বুলেটিন জারি করেছে এমস কর্তৃপক্ষ। এমস কর্তপক্ষ বুলেটিন রিলিজ করে জানিয়েছে যে অটল বিহারী বাজপেয়ীজির অবস্থা খুবই সংকটজনক অবস্থায় রয়েছে। বিগত ২৪ ঘন্টায় উনার শারীরিক অবস্থা লাগাতার খারাপের দিকে গেছে যার জন্যেই এই বুলেটিন প্রকাশ করেছে এমএস কর্তৃপক্ষ।

এখন অটল বিহারী বাজপেয়ীজির লাইফ সাপোর্ট সিস্টেমে উপর রয়েছেন। আপনাদের জানিয়ে দি কিছু ঘন্টা আগেই খবর পেয়েও খোঁজ নিতে পৌঁছান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কিডনি সমস্যা, ইউকিআই ইনফেকশন,সুগার সমস্যা সহ নানান ব্যাধিতে ভুগছিলেন। ৯৩ বছরের উপর লাগাতার মনিটরিং করার পর বুলেটিন প্রকাশ করেছে এমএস কর্তৃপক্ষ।

আপনাদের জানিয়ে দি ১১ আগস্ট অর্থাৎ মাত্র কয়দিন আগেই অটল বিহারী বাজপেয়ীজির অবস্থার অবনতি খবর সামনে এসেছিল। সেই সময় রাজনাথ সিং ও অমিত শাহ সহ বহু বড়ো নেতা মন্ত্রীরা খোঁজ নিতে পৌঁছেছিলেন। পরে অনেক ভুয়ো খবর ছড়িয়ে পড়ায় মিডিয়ার কাছে কোনো আপডেট জানায়নি এমস কিন্তু বিগত ২৪ ঘন্টায় অবস্থা সংকটজনক হয়ে পড়ায় বুলেটিন প্রকাশ করেছে এমএস কর্তৃপক্ষ।