Press "Enter" to skip to content

বড় খবর :এবার পালা পাকিস্তানের !কুয়েটা তে পাকিস্তানি আর্মির কাফেলায় হামলা, মৃত ১০, আহত ১১, সংখ্যা বাড়বে আরও

 

ভারতীয়দের জন্য বড় সু সামনে আসা শুরু হয়ে গিয়েছে। ইসলামিক আতঙ্কবাদী দেশ পাকিস্থান এবার নিজের পাপের ফল ভুগতে শুরু করেছে। পাকিস্থানের আর্মির কাফেলার মধ্যে জবরদস্ত বিস্ফোরণ হয়েছে। এই বিস্ফোরণে পাকিস্থানের ১০ জন সেনা মারা গেছে একইসাথে ১১ জন গুরুতর আহত হয়েছে। নিহত হওয়া এই সংখ্যা সবেমাত্র শুরু, সংখ্যা আরো বাড়তে পারে বলে পাওয়া যাচ্ছে। পাপ করলে তার ফল আপনাকে ভুগতেই হবে, সেই শ্লোগান এখন পাকিস্থানের উপর লাগু হতে শুরু হয়েছে।

ঠিক যেভাবে পুলবামায় পাকিস্থানের আতঙ্কবাদীরা স্থানীয় কাশ্মীরির সাহায্য হামলা করিয়ে ছিল। ঠিক সেভাবেই পাকিস্থানের কুয়েটাতে বিস্ফোরণ হয়েছে। ঠিক একইরকম আক্রমন পাকিস্থানের স্থল সেনার উপর হয়েছে, আপাতত ১০ জন পাকিস্থানের স্থল সেনা মারা যাওয়ার খবর সামনে এসেছে যা সময়ের সাথে সাথে বারতেও পারে।

পাকিস্থান ভারতীয়দের কাঁদিয়েছে, এবার কাঁদার পালা পাকিস্থানের। আর শুধু কাঁদা নয়, ঐতিহাসিক ভাবে কাঁদানো হবে পাকিস্থানকে। এখন আরো অনেকে আপডেট আসা বাকি, শুধু সময়ের অপেক্ষা, খুবই শীঘ্রই আরো বড় বড় সুখবর পাবে ভারতবাসী।

আমাদের সূত্রের খবর অনুযায়ী, পাকিস্থানের স্থল সেনার মৃত্যুর সংখ্যা ২০ পেরিয়ে গেছে। কিন্তু আপাতত পাকিস্থান আধিকারিক খবর অনুযায়ী ১০ জন মারা গেছে যার সংখ্যা আরো বাড়তে পারে। পুলবামায় যেমন আত্মঘাতী হামলা করা হয়েছিল সেই একইভাবে পাকিস্থানে আত্মঘাতী হামলা করা হয়েছে। এই সংক্রান্ত আরো আপডেট আমরা আরো কিছু সময়ের মধ্যেই আপনাদের জানবো।

7 Comments

Leave a Reply

Your email address will not be published.