in ,

ভারতীয় পাইলট অভিনন্দন ছেয়ে গেল পাকিস্থানেও! অভিনন্দের নাম নিয়ে চা বিক্রি করছে পাকিস্থানিরা!

শুধু ভারত নয় পুরো বিশ্বে ছেয়ে গেছেন ভারতের বীর বায়ুসেনার পাইলট অভিনন্দন। এমনকি পাকিস্থানের মানুষেরও মন জয় করে নিয়েছে অভিনন্দন। অভিনন্দন সেই পাইলট যিনি নিজের প্রাণের ঝুঁকি নিয়ে পাকিস্থানের এডভান্স f-16 জেটকে পুরানো আমলের MIG-21 দিয়ে তাড়া করেছিল। অভিনন্দন পুরানো আমলের জেট MIG-21 নিয়ে পাকিস্থানের f-16কে উড়িয়ে দিয়েছিল। জানিয়ে দি, MIG-21 একটা ৫০ থেকে ৭০ বছরের পুরনো জেট যেগুলির ৮০% ক্র্যাশ হয়ে নষ্ট হয়ে যায়। অন্যদিকে f-16 একটা এডভান্সড জেট যেগুলি পাকিস্থান আমেরিকার থেকে নিয়েছিল।

ভারতের অভিনন্দন MIG-21 নিয়ে f-16 কে উড়িয়ে দিয়েছে এবং তারপর যান্ত্রিক গোলযোগের কারণে MIG-21  বিমানও ক্র্যাশ হয়ে যায়। অভিনন্দকে পাকিস্থানের সেনা গ্রেপ্তার করে, যারপর অভিনন্দনের কীর্তি পুরো বিশ্বে ছড়িয়ে পড়ে। পাকিস্থানের  সেনার সামনে ভারতের পাইলট অভিনন্দন নির্ভয় ও দৃঢ়ভাবে দাঁড়িয়ে ছিল। শত্রুপক্ষের সামনে এত দৃড়ভাবে দাঁড়িয়ে কথা বলার ওই ভিডিও এর কারণেও পুরো বিশ্বে অভিনন্দনের প্রশংসা ছড়িয়ে পড়ে। আজ পুরো বিশ্বের সাথে সাথে পাকিস্থানেও অভিন্দন একটা বড় নাম হয়ে গেছে।

অভিনন্দের নামে ব্রিটেন,আমেরিকার পর এবার পাকিস্থানেও চা, কফি স্টল খুলে গেছে। অভিনন্দনের ছবি ও নামের প্রচার করে এখন পাকিস্থানের মানুষজনও তদের ব্যাবসা চালাচ্ছে। পাকিস্থানে বহুজন অভিনন্দের নামে চায়ের দোকান খুলেছে, তারা দোকানে লিখে রেখেছে- “আমাদের চা খান এবং খাওয়ান যা শত্রুকেও বন্ধু বানিয়ে নেয়।”

পুলওয়ামায় পলাতক সেনা জওয়ানকে তাঁর বাড়ির সামনে গুলি করে হত্যা করল জঙ্গিরা!

আমি বারাণসী থেকে মোদীর বিরুদ্ধে লড়াই করবো এবং মোদীকে হারিয়ে দেব: চন্দ্রশেখর রাবাত