Press "Enter" to skip to content

“আমাকে CBI এর হেড বানিয়ে দেওয়া হোক! মোদীকে পরের দিন জেলে ঢুকিয়ে দেব।” – অভিষেক মিশ্র, দিগ্বিজয় সিং এর ভক্ত।

কংগ্রেস নেতা ও কংগ্রেসের সমর্থনকারীরা কতটা নীচ হতে পারে তার প্রমান আরো একবার হাতেনাতে পাওয়া গেলো। জানিয়ে দি কংগ্রেসের হিন্দু বিরোধী নেতা এর পার্টনার অভিষেক মিশ্র দেশের CBI এর প্রধান পদে বসতে চাই। অভিষেক মিশ্র CBI এর প্রধান হতে চাই, কারণ সে দেশের সর্বোচ্চ পদে থাকা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে গেপ্তার করার জেলে ডোকাতে চাই। একথা আমরা বলছি না, বরং এর ঘনিষ্ট অভিষেক মিশ্র নিজেই বলেছে। অভিষেক মিশ্র বলেছেন, ” আমাকে CBI এর প্রধান করে দিন আমি একদিনের মধ্যে প্রধানমন্ত্রী মোদীকে জেলে ঢুকিয়ে দেব।” অভিষেক মিশ্র এক টুইটের মাধ্যমে একথা বলেছেন।

আরো পড়ুন – পাকিস্থান কুলভূষণকে ফাঁসি দিলে, উত্তরপ্রদেশের জেলে থাকা ১০ পাকিস্থানিকে ঝুলিয়ে দেব : যোগী আদিত্যানাথ।

অবশ্য এর পর কিছু মোদী সমর্থক টুইটের রিপ্লাই দিয়ে যোগ্য জবাব দিয়েছে অভিষেক মিশ্রকে। এটা খুবই দুর্ভাগ্য এর বিষয় যে আমাদের দেশে এমন একটা বিরোধী দল রয়েছে যারা শুধু মোদীকে গালাগালি করা ও জেলে ডোকানোর মানসিকতা নিয়ে বসে আছে। জানিয়ে দি ২০১৪ এর আগে এই অভিষেক মিশ্র নেতা হওয়ার আশায় মোদীর গুনগান করতো কিন্তু পরে হিন্দুবিরোধী দিগ্বিজয়কে গুরুদেব করে কংগ্রেসের জন্য কাজে নেমে পড়ে।


অভিষেক মিশ্র এখন দিনরাত সোশ্যাল মিডিয়ায় মোদীকে গালাগালি ও ব্যাঙ্গ করে। এখন সেই অভিষেক মিশ্র যোগ্যতা ছাড়াই CBI এর প্ৰধান হয়ে মোদীকে জেলে ডোকাতে চাই। আসলে কংগ্রেস ক্ষমতা পেলে কিভাবে অপব্যাবহার করবে তার উদাহারণ নিজেই দিয়েছে এই অভিষেক। ক্ষমতা থাকলে এত বড়ো দেশের লোকতান্ত্রিকভাবে নির্বাচিত প্ৰধানমন্ত্রীকে এরা জেলে ডুকিয়ে দেয়ার স্বপ্ন দেখে।

আরো পড়ুন – আপনার ব্যাঙ্ক একাউন্টে গ্যাসের সাবসিডির টাকা আসে, তাহলে আপনার জন্য সুখবর ! তাড়াতাড়ি পড়ুন …

আসলে কংগ্রেস যতদিন ক্ষমতায় থেকেছে ততদিন তারা ক্ষমতার অপব্যাবহার করেছে। বহু হিন্দুদের বিনা কারণে জেলে ঢুকিয়েছে মানুষকে চুপ করিয়া রাখতে, যার প্রমাণ এখন মোদী যুগে হাতেনাতে পাওয়া যাচ্ছে। কংগ্রেস আমলে হিন্দুদের আতঙ্কবাদী বলে যাদেরকে জেলে ঢুকিয়ে দেওয়া হয়েছিল তারা এখন সকলেই নির্দোষ প্রমাণিত হয়ে বেরিয়ে আসছে।