Press "Enter" to skip to content

কংগ্রেসই হিন্দু-মুসলিমের মধ্যে লড়াই বাধিয়েছে, ওদের জন্যই বাবরী মসজিদ মামলার নিষ্পত্তি হয়নিঃ ইকবাল আনসারি

অযোধ্যা মামলা নিয়ে ের পক্ষকার ইমবাল আন্সারি ের উপর হামলা করেন। আন্সারি বলেন, ের জন্যই অযোধ্যা মামলার নিষ্পত্তি হয়নি। উনি ের উপর গুরুতর অভিযোগ এনে বলেন, আগাগোড়া শুধু হিন্দু মুসলিমদের মধ্যে বিবাদ সৃষ্টি করে গেছে। উনি বলেন, অযোধ্যা বিতর্ক েরই ডান।

উনি কংগ্রেসের মহাসচিব প্রিয়াঙ্কা বঢড়াকে আক্রমণ করে বলেন, প্রিয়াঙ্কা শুধু রাজনীতি করার জন্যই অযোধ্যাতে এসেছেন। অযোধ্যা নিয়ে কংগ্রেসের মতই প্রিয়াঙ্কাও শুধু রাজনীতিই করে চলেছে। পুজা আর ভগবানের দর্শন করে ওনার রাজনৈতিক লাভ হবেন।

আপনাদের জানিয়ে রাখি, কংগ্রেসের মহাসচিব প্রিয়াঙ্কা বঢড়া উত্তরপ্রদেশের সফরে আছেন। আর এই সফরের তৃতীয় দিতে তিনি অযোধ্যায় গেছিলেন। সেখানে প্রিয়াঙ্কাকে কংগ্রেসের কর্মীরা ফুল আর মালা দিয়ে স্বাগত জানায়। পাওয়া তথ্য অনুযায়ী প্রিয়াঙ্কা হনুমানগড়ির দর্শন করে সেখানে পুজা দেবেন। কিন্তু রামলালার দর্শন করবেন না।

প্রিয়াঙ্কা সেখানে মহন্ত জ্ঞানদাসের সাথে সাক্ষাৎ করবেন। ওই সাক্ষাৎ এ তিনি নিয়ে চর্চা করবেন। ২০১৪ এর নির্বাচনের আগে যেই কংগ্রেস দল হিন্দুদের মন্দিরে পুজা না করে শুধু মসজিদে মসজিদে গিয়ে মাথা থুকে আসত, তাঁরাই আজ হিন্দু ভোট পাওয়ার জন্য মন্দিরে মন্দিরে ঘুরে বেড়াচ্ছে। আপনাদের জানিয়ে রাখি রাহুল গান্ধী একবার নিজের বক্তব্যে বলেছিলেন, ‘যারা মন্দিরে যায়, তাঁরা মেয়দের সাথে অশ্লীল ব্যাবহার করে।” এমনকি এই কংগ্রেস দলই বছর খানেক আগে হিন্দুদের জঙ্গি বলে আখ্যা দিত।

9 Comments

Leave a Reply

Your email address will not be published.