Press "Enter" to skip to content

ভারতে ৪০ কোটি মুসলিম আছি, শুধু একদিন বেরোতে হবে! উস্কানিমূলক মন্তব্য অভিনেতা এজাজ খানের।

দেশে কট্টরপন্থীদের উৎপাত চরমে পৌঁছে গেছে। চোর তাবরেজ আনসারী মৃত্যুর পর জেহাদী শক্তি দেশে দাঙ্গা করার জন্য উগ্র হয়ে উঠেছে। বলিউডের মুসলিম এজাজ খান এই উগ্রবাদীদের মধ্যে যে দিনরাত মুসলিমদের উস্কানি দিচ্ছে দাঙ্গা করার জন্য। এজাজ খানের একটা ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে যেখানে এজাজ খান মুসলিমদের উস্কানি দিচ্ছে উৎপাত করার জন্য। এজাজ খান বলেছে, ” ভাইয়েরা সবাই এক দিন বাড়ি থেকে বের হও, আমরা ভারতে বৈধ ও অবৈধ মিলিয়ে ৪০ কোটি জনসংখ্যা আছি।

কিছুদিন আগেই এই এজাজ খান উস্কানি মূলক হুমকি দিয়ে বলেছিল যে আমরা মুসলিমরা এখন বাড়িতে আছি আর সব কিছু সইছি, আমরা বাড়িতে থেকে বেরোলে সকলকে কালমা পড়তে হবে এবং মুসলমান হতে হবে। অর্থাৎ এজাজ খান ভারতের সকলকে মুসলিম করে দেওয়ার উস্কানিমূলক হুমকি দিয়েছিল। আর এখন সে আবার উস্কানি দিয়ে বলেছে আমরা ৪০ কোটি আছে একসাথে বের হলে পুরো হিন্দুস্তান বন্ধ হয়ে যাবে।

এজাজ খান বলেছে, সম্প্রতি সর্দারদের উপর হামলা হয়েছিল তারা IPS কে পিটিয়ে ছিল, পুলিশকে পিটিয়ে ছিল, থানায় পাল্টা হামলা করেছিল। অর্থাৎ এজাজ খান মুসলিমদের উস্কানি দিয়ে সংকেত দিয়েছে আমরা ৪০ কোটি বেরিয়ে পড় এবং ভারতে দাঙ্গা শুরু করে দাও। রোহিঙ্গা মুসলিম ও বাংলাদেশি মুসলিম মিলিয়ে ভারতে ৪০ কোটি মুসলিম একসাথে বেরিয়ে ভারতকে জ্বালানোর জন্য উস্কানি দিচ্ছে এজাজ খান। এজাজ খান খোলাখুলি দেশে দাঙ্গা লাগানোর পরিকল্পনা করছে। কিন্তু এখনো পর্যন্ত কেন্দ্র সরকার এই মুসলিম অভিনেতার উপর কোনো পদক্ষেপ গ্রহণ করেনি।

you're currently offline