Press "Enter" to skip to content

হিন্দু ধর্মের দেবদেবী নিয়ে আপত্তিজনক মন্তব্য অভিনেত্রী সাবানা আজমীর! কুমন্তব্য নিয়ে বিতর্ক তুঙ্গে!

হিন্দুবহুল ভারতে হিন্দুদের ধর্ম, দেবদেবী নিয়ে গালাগালি দেওয়া যেন এখন খুবই সহজ ব্যাপার হয়ে উঠেছে। এমনটাই চর্চা শুরু হয়েছে মিডিয়া ও সোশ্যাল মিডিয়া জুড়ে। আসলে মাত্র কয়েকদিন আগেই উর্মিলা আখতার হিন্দু ধর্মকে হিংস্র বলে গণ্য করেছিলেন। যা নিয়ে ব্যাপক বির্তক সৃষ্টি হয়েছিল। উর্মিলা আখতারের পর এখন আরো এক অভিনেত্রীকে নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছে যার নাম া আজমী। সাবানা আজমীর এক টুইট নিয়ে বির্তক সৃষ্টি হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ছড়িয়ে পড়া সাবানা আজমীর টুইট জুড়ে বিতর্ক তুঙ্গে পৌঁছেছে। টুইটে যা লেখা হয়েছে তার মাধ্যমে হিন্দু ধর্মের ী মা সরস্বতী, মা কালী, মা দুর্গা, মা লক্ষীকে নিয়ে মজা উড়ানো হয়েছে বলে দাবি উঠে আসছে। টুইটে মা লক্ষীকে ভিক্ষা করার সাথে সম্পর্কিত কথা বলা হয়েছে, মা কালীকে ফেয়ার লাভলি ব্যাবহার করা সম্পর্কিত কথা বলা হয়েছে।

বলিউড অভিনেত্রী সাবানা আজমীর টুইটের প্রতিবাদ হওয়ার পর উনি ভুলভাল যুক্তি দিয়ে নিজেকে সমাজসেবী দেখানোর চেষ্টা করেন। অবশ্য সেক্ষেত্রেও ীরা সাবানা আজমীর মুখোশ খুলে দেয়। প্রসঙ্গত জানিয়ে দি, বলিউডে ের মতো জিহাদীদের প্রভাব অনেক সময় ধরে চলে আসছে। যার জন্য বলিউডে সিনেমার মাধ্যমে হিন্দু বিরোধী চিন্তাধারার প্রচার স্বাভাবিক ভাবেই লক্ষ করা যায়।যদিও বর্তমানে কিছুসংখ্যক হিন্দু সচেতন হওয়ার কারণে হিন্দুবিরোধীদের ষড়যন্ত্রে ঘাটা পড়তে শুরু হয়েছে।

11 Comments

Leave a Reply

Your email address will not be published.