Press "Enter" to skip to content

রোহিঙ্গাদের উপর বাবা রামদেবের দিলেন বড়ো বক্তব্য। বললেন যদি এরা ভারতে থাকে তাহলে…

দেশে এই সময় একটা বিষয় খুব আলোচিত হয়ে পড়েছে। প্রতিবেশী দেশ থেকে আসা বড়ো মাত্রায় অনুপ্রবেশকারী ও রোহিঙ্গারা ভারতে ঢুকে রয়েছে যার কারণে বিবাদ কোনোক্রমেই মিটছে না। আসলে এই ও অনুপ্রবেশকারীরা ভারতে জনগণের টাকায় পালিত হচ্ছে এবং ভারতেরই ক্ষতি করছে। সম্প্রতি কেন্দ্র সরকার আসামে NRC লাগু করার জন্য ৪০ লাখ মানুষের সিটিজেনশিপের উপর তলোয়ার খাড়া হয়ে গেছে। মোদী সরকারের এই পদক্ষেপের পর বিরোধীদের মধ্যে হৈচৈ শুরু হয়ে গিয়েছে। আপনাদের জানিয়ে দি, কেন্দ্র সরকার এই অবৈধ অনুপ্রবেশকারীদের বের করার জন্য কাজ করছে।

কিন্তু পশ্চিমবঙ্গের মমতা ব্যানার্জী কেন্দ্রে সরকারের এই পদক্ষেপের চরম বিরোধ করে। পশ্চিমবঙ্গে NRC চালু হলে গৃহ যুদ্ধ ও রক্ত গঙ্গা হওয়ার মতো কথা উল্লেখ করে বিবাদ উস্কে দেন মমতা ব্যানার্জী। যার পর মিডিয়া ও অন্যসব রাজনৈতিক দল দ্বারা বেশ কড়াভাবে আক্রমণ করা হয় মমতা ব্যানার্জীকে। অনেকে দাবি করেন পশ্চিমবঙ্গে থাকা অবৈধ বাংলাদেশিরা মমতা ভোটবাঙ্কের কাজ করে তাই তিলমিলিয়ে উঠছেন মমতা ব্যানার্জী। এখন এই বিষয় নিয়ে নতুন বিবাদ তৈরি করেছেন যোগ গুরু

 

রামদেব হরিয়ানা থাকা রোহিঙ্গা মুসলিমদের নিয়ে মন্তব্য করতে গিয়ে বলেছেন, দেশে যে লক্ষ লক্ষ রোহিঙ্গা মুসলিম রয়েছে এদেরকে ভুল পথে ট্রেনিং দেওয়া হচ্ছে। শুধু তাই নয় এরা রাম দেব বাবা বলেন যদি এই রোহিঙ্গারা বেশি দিন ভারতে থাকে তাহলে দেশে আরো ১০ টা কাশ্মীর তৈরি হয়ে যাবে। যাতে ভারতের বেশ বড়ো রকমের ক্ষতি হবে। আসামে NRC করার প্রক্রিয়ার প্রশংসা করেন বাবা রামদেব।

উনি বলেন মোদী সরকার অবৈধ বাংলাদেশিদেরকে নিয়ে ভালো পদক্ষেপ উঠিয়েছে। উল্লেখ্য, বাবা রামদেব বলেন ভারতে অনুপ্রবেশকারী পাকিস্থানি হোক, বাংলাদেশি হোক বা আমেরিকান হোক সকলকেই বের করা উচিত। কারণ যদি এদেরকে এখানে থাকতে দেওয়া হয় তাহলে বড়ো সমস্যা হয়ে যাবে এবং দেশে আরো ১০ টি কাশ্মীর তৈরি হয়ে যাবে।