Press "Enter" to skip to content

ভাইরাল ভিডিওঃ অভিষেকের নিরাপত্তার দড়ি খুলে দিয়ে টুইট করলেন চৌকিদার বাবুল সুপ্রিয়

বাবুলকে প্রতিবাদী নেতা হিসেবেই চেনেন সবাই। মানুষের যাতে কোনোরকম অসুবিধে না হয়, সেটা নিয়ে উনি সর্বদা নজর রাখেন। এরকমই কিছু ঘটনা ঘটে গেলো আজ। তৃণমূলের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এর নিরাপত্তা নিয়ে চরম বাড়াবাড়ি করেছিল পুলিশ। আর সেই পুলিশের সামনে এমন কাজ করলেন যা নিয়ে সবাই ধন্যবাদ জানাবেন ওনাকে।

বাবুল সুপ্রিয় জানান, কলকাতা থেকে দুরগাপুর এক্সপ্রেস হয়ে আসানসোলের দিকে যাওয়ার সময় শক্তিগড়ে চা খাওয়ার জন্য দাঁড়ান তিনি। সেখানে দাঁড়িয়ে দেখেন পুলিশ দড়ি দিয়ে ব্যারিকেড বানিয়ে রেখেছে। পুলিশকে এর কারণ জানতে চাইলে, ওনারা জানান সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় আসবেন এই রাস্তা দিয়ে। আর তাঁর কারণেই এই ব্যারিকেড দেওয়া হয়েছে।

বাবুল সুপ্রিয় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আসার সময় জিজ্ঞাসা করলে পুলিশের তরফ থেকে জানানো হয় যে, প্রায় দুঘণ্টা পর উনি এই রাস্তা দিয়ে যাবেন। সেই শুনে বাবুল তো অবাক হয়ে জান, দুঘণ্টা পর যাবে, তো এখন থেকে সাধারণ মানুষের অসুবিধে করে ব্যারিকেড কেন!

সাধারণ মানুষের কথা মাথায় রেখে বাবুল সুপ্রিয় নিজের হাতে ব্যারিকেডের দড়ি খুলে দেন। আর সেই দড়ি খুলে উনি একটি ভিডিও টুইটারে শেয়ার করেন। সাংসদ হিসেবে অভিষেকের নিরাপত্তা দেওয়ার কর্তব্য পুলিশের। কিন্তু তাই বলে দুই ঘণ্টা আগে থেকেই জন সাধারণের অসুবিধে করে নিরাপত্তা কেন?

 

6 Comments

Leave a Reply

Your email address will not be published.