Press "Enter" to skip to content

নরেন্দ্র মোদীকে আমরা দেশ থেকে বের করে দেব, মোদী চা, পকোড়া বেচবে: বদরুদ্দীন আজমল,AIUDF নেতা।

অসম থেকে একটা খবর সামনে আসছে যা নিয়ে রাজনৈতিক মহলে তর্ক বিতর্ক শুরু হয়েছে। খবর এই যে, অসমে অল ইন্ডিয়া ইউনাইটেড ডেমোক্রেটিক ফ্রন্ট পার্টি (AIUDF) এর সভাপতি বদরুদ্দীন আজমল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন। বদরুদ্দীন আজমল প্রধানমন্ত্রী মোদীর চা ওয়ালা ছবিকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন। প্রথমত জানিয়ে দি, বদরুদ্দীন আজমলকে অনেক গোঁড়া ইসলামিক কট্টরপন্থী বলে দাবি করেন। বদরুদ্দীন আজমল বাংলাদেশি মুসলিমদেরকে এদেশে রাখার জন্য অনেকবার প্রধানমন্ত্রী মোদী ও বিজেপির বিরোধ করেছেন।

প্রাপ্ত খবর অনুযায়ী, আজ বদরুদ্দীন আজমল আসামের চিরাগ থেকে বলেছেন যে প্রধানমন্ত্রী মোদীকে দেশ থেকে বের করে দেওয়া হবে। বদরুদ্দীন আজমল বলেছেন দেশের বিরোধী রাজনৈতিক পার্টিগুলো মিলে নরেন্দ্র মোদীকে দেশ থেকে বের করে দেবে। উনি আরো বলেছেন- দেশ থেকে বের হওয়ার পর নরেন্দ্র মোদী কোনো এক কোনে চা এর দোকান খুলে চা বিক্রি করবে। বদরুদ্দীন আজমল বলেন, মোদী চায়ের সাথে সাথে পাকোড়াও বিক্রি করবে।

জানিয়ে দি, বদরুদ্দীন আজমল অল ইন্ডিয়া ইউনাইটেড ডেমোক্রেটিক ফ্রন্ট (AIUDF) এর সভাপতি হওয়ার সাথে সাথে অসমের ধুবরীর সাংসদ। অসমে AIUDF পার্টি বাংলাদেশি মুসলিমদের জন্য আওয়াজ তোলার জন্যেও কুখ্যাত। AIUDF পার্টি অসম থেকে বাংলাদেশি মুসলিমদের বের করার বিরোধ করে বলে দাবি করা হয়। বর্তমানে অসমে কংগ্রেস ও AIUDF পার্টির মধ্যেও দ্বন্দ শুরু হয়েছে। বদরুদ্দীন আজমলের পার্টি AIUDF এর কিছু নেতার দাবি যে কংগ্রেস তাদের পার্টির বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

কংগ্রেস ও AIUDF দুই পার্টি মুসলিমদের তোষণের জন্য খ্যাত। এখন AIUDF এর দাবি যে কংগ্রেস তাদের দলকে শেষ করার জন্য ষড়যন্ত্র করছে। যাইহোক এখন AIUDF এর সভাপতি সরাসরি নরেন্দ্র মোদীকে দেশ থেকে বের করার হুমকি দিতে শুরু করেছে এবং কুরুচিকর মন্তব্য করে নোংরা রাজনীতি খেলছেন। বদরুদ্দীন বলেছেন যে আমারা বিরোধীরা মিলে নরেন্দ্র মোদীকে দেশ থেকে বের করে দেব যারপর মোদী এক কোনে চা এবং পাকোড়া বিক্রি করবে। জানিয়ে দি, নরেন্দ্র মোদী বিজেপির নেতা হওয়ার সাথে সাথে দেশের প্রধানমন্ত্রী। দেশের প্রধানমন্ত্রীর প্রতি এমন জঘন্য মন্তব্য যে খুবই নিন্দনীয় তা নিয়ে কোনো সন্দেহ নেই। দেশজুড়ে নিন্দার পর বদরুদ্দীন এ নিয়ে দেশের কাছে ক্ষমা চাই কিনা সেটাই দেখার।

One Comment

  1. Devender Singh Devender Singh

    Barkuddinn SHOULD GO TO PAKISTAN OR ELSE HE HAS TO MAINTAIN THE decorum of words while taking about P.M. of India , yeh UNKA BAP KA JAGIR NAHIN HAI, yeh hote hi harami , jis thali me khate hain use ched karte hain.

Leave a Reply

Your email address will not be published.