in

বিজেপির এই বিধায়ক শহীদ পরিবারের উদ্দেশ্যে নিজের এক বছরের বেতন দান করে দিলেন

পাকিস্তানের কাপুরুষের মত হামলার পর সিআরপিএফ এর ৪৪ জওয়ান শহীদ হন। দেশের জন্য নিজের জীবন বলিদান করা শহীদদের মধ্যে ১২ জন উত্তর প্রদেশের ছিলেন। এই হামলায় কেউ নিজের ছেলে খুইয়েছেন, কেউ স্বামী, আর কেউ তাঁর ভাই, সবথেকে বড় দুঃখের হল বাচ্চারা তাঁর বাবা কে হারিয়েছে।

বিধায়ক অজয় সিং

দেশের এই বীর পুত্রদের পরিবারের সাহায্যের জন্য দেশজুড়ে মানুষ হাত বাড়িয়ে দিচ্ছে। নেতা, অভিনেতা, খেলোয়াড় সবাই শহীদ পরিবারের জন্য নিজের সাধ্যমত সাহাজ্য করেছে। আর সেই ক্রমেই উত্তর প্রদেশের বিজেপির বিধায়ক অজয় সিং সাহায্যের জন্য হাত বাড়িয়ে দেন। বিজেপি বিধায়ক অজয় সিং নিজের এক বছরের বেতন শহীদদের পরিবারকে সমর্পিত করলেন।

সোমবার ১৮ই ফেব্রুয়ারি বিধানসভা সভাপতি কে একটি চিঠি লিখে বিধায়ক অজয় সিং বলেন, কাশ্মীরের পুলওয়ামায় সিআরপিএফ এর শহীদ ৪৪ জওয়ানের জন্য গোটা দেশ শোকে আছে। একজন জনপ্রতিনিধি আর দ্বায়িত্ববান নাগরিক হওয়ার জন্য আমার মনেও দুঃখ আর ক্ষোভ জমে আছে। আর এরি জন্য আমি আমার এক বছরের বেতন শহীদদের পরিবারকে দিচ্ছি।

উনি বিধানসভা সভাপতি কে অনুরোধ করে বলেন, এই বিষয়ে আইনী ও যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্টকে নির্দেশনা দিন, যাতে খুব তাড়াতাড়ি শহীদদের পরিবারের কাছে এই সাহাজ্য যেতে পারে। বিধায়কের ওই চিঠি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এর আগে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ শহীদ পরিবারকে ২৫ লক্ষ টাকা আর্থিক সাহায্যের কথা ঘোষণা করেন, আর পরিবারের এক সদস্যকে চাকরী দেওয়ার কোথাও ঘোষণা করেন উনি। তাছাড়াও শহীদ জওয়ানদের পৈতৃক গ্রামের সাথা যোগাযোগকারি রাস্তা তাঁদের নামে রাখার কথা ঘোষণা করেন উনি।

নিজের প্রাণ বলিদান করে ৬ জন সেনা জওয়ানের প্রাণ বাঁচালো এই কুকুর! পুরো দেশ জানালো সেলাম..

ভারতের পাল্টা হানার ভয়ে আতঙ্কিত পাকিস্তান এখন রাষ্ট্র সঙ্ঘের হাতে পায়ে ধরছে