Press "Enter" to skip to content

বড় খবর – বেরিয়ে এলো ইন্ডিয়া টিভির জনমত সমীক্ষা ! সমীক্ষা অনুযায়ী মধ্যপ্রদেশে জিতবে .. Bangla News

বড় খবর – ভারতবর্ষের ন্যাশনাল সংবাদ মাধ্যম ইন্ডিয়া টি.ভি ের ভোটের ফলাফল নিয়ে একটি সমিক্ষা করেছেন। তাদের সেই সমিক্ষায় উঠে এসেছে এক চাঞ্চল্যকর তথ্য।

তারা দাবি করেছেন যে, মধ্যপ্রদেশের বিরোধী হাওয়া রয়েছে কিন্তু সেটা বিজেপি কে আটকানোর জন্য যথেষ্ট নয়। সমস্ত বিরোধীদের একেবারে ধরাশায়ী করে এবার আবার মধ্যপ্রদেশে ক্ষমতায় ফিরতে চলেছেন শিবরাজ সিং এর নেতৃত্বে বিজেপি সরকার। এইরকমই তথ্য উঠে এল ইন্ডিয়া টি.ভি-র জনমত সমীক্ষায়। আগামী ২৮ নভেম্বর মধ্যপ্রদেশে হতে চলেছে তাদের বিধানসভা নির্বাচন। মধ্যপ্রদেশ সহ দেশের আরও চারটি রাজ্যে ভোট হবে এবং ডিসেম্বর মাসের প্রথমেই সেই ফল ঘোষনা করা হবে। তার আগেই ইন্ডিয়া টি.ভি-র জনমত সমীক্ষায় দেখা গেল শিবরাজ সিং চৌহান আবার মুখ্যমন্ত্রী হতে চলেছেন মধ্যপ্রদেশে। এবং সেই রাজ্য কংগ্রেস একদম মাথা তুলে দাঁড়াতে পারবে না বলেই জানা যাচ্ছে।

ইন্ডিয়া টিভির সমীক্ষায় যে জনমত উঠে এসেছে তাতে পরিষ্কার ভাবে দেখা যাচ্ছে যে, মধ্যপ্রদেশ বিধানসভা ভোট হয় মোট ২৩০ টি আসনের মধ্যে তার মধ্যে বিজেপি একক সংখ্যাগরিষ্ঠতায়য় পাবেন ১২৮ টি আসন। কংগ্রেস এখানে বিজেপির থেকে অনেকাংশেই পিছিয়ে রয়েছে তাদের দখলে মাত্র ৮৫ টি আসন।

Bjp flags
Bjp – বিজেপি

এবং সমীক্ষায় দেখা গিয়েছে, মায়াবতীর পার্টি বহুজন সমাজ পার্টি তাদের সেইরকম কোনো অস্তিত্ব নেই তিনি পেতে পারেন 8 টি আসন। এবং বাকি আসন গুলি অর্থাৎ 9 টি আসন পাবেন মধ্যপ্রদেশের অন্যান্য পার্টি গুলি। এক কথায় বলা যায় যে বিরোধী শিবির যতই হাঙামা করুক না কেন, মধ্যপ্রদেশে শিবরাজ সিং এর সামনে কেউ মাথা তুলে দাঁড়াতে পারবে না।
#অগ্নিপুত্র