Press "Enter" to skip to content

ব্রেকিং খবরঃ মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগ দিলেন আইপিএস অফিসার ভারতী ঘোষ

একদিকে দুর্নীতিতে অভিযুক্ত এক অফিসারকে বাঁচানর জন্য ধর্নায় বসেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। আরেকদিকে ের হাত ধরে বিজেপিতে যোগ দিলেন রাজ্যের প্রাক্তন আইপিএস অফিসার । একসময় এই রাজীব কুমারের মতই মমতা ব্যানার্জীর খুব কাছের মানুষ ছিলেন।

এই ভারতী ঘোষই শক্ত হাতে মেদিনীপুরকে মাওবাদী মুক্ত করেছিলেন। মমতা ব্যানার্জী অনেক সময় দলীয় কাজেও প্রাক্তন আইপিএস অফিসারকে ব্যাবহার করেছিলেন। মেদিনীপুরে এই আইপিএস অফিসারের জন্যই শুভেন্দু অধিকারী এখনো বুক ফুলিয়ে হাঁটতে পারেন

আর আজ সেই ভারতী ঘোষ মুকুল রায়ের হাত ধরে যোগ দিলেন বিজেপিতে। ভারতী ঘোষের বিজেপিতে যোগদানের পর অনেকটাই ব্যাকফুটে চলে গেলো তৃণমূল। আর এই ভারতী ঘোষের হাত ধরে এবার মেদিনীপুর আর জঙ্গলমহলে বিজেপির উত্থান দেখা যাবে।

শুধু উনি বিজেপিতে যোগদান করেই থেমে থাকেন নি। কার্জত তৃণমূল এবং মমতা ব্যানার্জীকে চরম হুঁশিয়ারি ও দিয়েছেন তিনি। মমতা ব্যানার্জীর আনুগত্য হয়ে না থাকার কারণে ওনাকে অনেক অপমান সহ্য করতে হয়েছে। প্রশাসনের অপব্যাবহার করে ভারতী ঘোষকে অনেক ভুগিয়েছেন মমতা ব্যানার্জী। তাই এবার ওনার বিরুদ্ধেই মোর্চা খুলে নিলেন ভারতী ঘোষ।

এর আগেই বহুবার ওনার ক্যারিয়ারে দাগ ফেলার চেষ্টা করেছিলেন মমতা সরকার। ওনার বাড়িতে পুলিশ দিয়ে হানা, আর ওনার ফোন ট্যাপ করার মত অভিযোগ উঠেছিল রাজ্য সরকারের বিরুদ্ধে। তাই তিনি এবার যোগ দিলেন বিজেপিতে। অনেক কদিন ধরেই গুঞ্জন চলছিল যে তিনি বিজেপিতে যোগ দেবেন। এবার সেই গুঞ্জন সত্যি প্রমাণিত হল।

এর আগে বিজেপির নেতা মুকুল রায় বলেছিলেন তৃণমূল থেকে ১০-১২ বিধায়ক ও সাংসদ বিজেপিতে যোগ দেওয়ার জন্য প্রস্তুত। কিন্তু মমতা ব্যানার্জীর পুলিশের ভয়ে তাঁরা বিজেপিতে আসছে না। তবে লোকসভা ভোটের আগে একটা বড়সড় চমক দেওয়ার কথাও বলেছেন মুকুল রায়।

কিছুদিন আগে বাঁকুড়ার বিশ্নুপুরের সাংসদ সৌমিত্র খাঁ তৃণমূল এবং মমতা ব্যানার্জীর উপরে খুন করার চক্রান্ত এনে যোগ দিয়েছিলেন বিজেপিতে। আর এবার ভারতী ঘোষের যোগে শক্তি বাড়ল গেরুয়া শিবিরের।

8 Comments

Leave a Reply

Your email address will not be published.