Press "Enter" to skip to content

তৃণমূলের হাত থেকে ছিনিয়ে নিয়ে ভাটপাড়া পুরসভার দখল নিলো বিজেপি

লোকসভা নির্বাচনের আগে তৃণমূলকে বড়সড় ঝটকা দিয়ে বৃহস্পতিবার পদ্ম শিবিরে নাম লেখান তৃণমূলের দোর্দণ্ডপ্রতাপ বিধায়ক । গতকাল ঝাড়খণ্ড যাওয়ার নাম করে দিল্লীতে বিজেপির পার্টি অফিসে বিজেপির নেতা মুকুল রায় এবং মহাসচিব কৈলাস বিজয়বর্গীয় এর উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন তিনি।

ওনার যোগের পরেই অকাল হোলি নেমে আসে ভাটপাড়ায়। ভাটপাড়ার অর্জুন সিং সমর্থকেরা দলে দলে গিয়ে ভিড় করেন ভাটপাড়া পৌরসভায়। ভিড় এতটাই বেশি হয়েছিল যে, পুলিশ এসে সামাল দিতে হিমশিম খেয়ে যায়।

অর্জুন সিংয়ের বিজেপিতে যোগ দানের পর ভাটপাড়ার পুরসভা কাউন্সিলররা নিজেরাই অর্জুন সিংকে সমর্থন জানিয়ে বিজেপির পুরবোর্ড বলে ঘোষণা করে দেন। রাজনৈতিক মহলে এখন গুঞ্জন চলছে যে, ভাটপাড়ার পুরসভার পাশাপাশি আরও কিছু পুরসভায় ঘট উল্টাতে চলেছে।

বিশেষত, পানিহাটি, খড়দা নৈহাটি, হালিশহর প্রভৃতি পুরসভায় যথেষ্ট সংখ্যায় অর্জুন সিং-এর অনুগামী থাকায় এই পুরসভাগুলোতেও ক্ষমতা হারাতে পারে তৃণমূল কংগ্রেস। এই পুরসভা গুলিতে অনায়াসে বোর্ড গঠন করে নিতে পারবে বিজেপি।

শুধু অর্জুন সিংই নন, বিজেপির দিকে এবার মুখিয়ে আছে শাসক দলের অনেক নেতা নেত্রীরাই। মুকুল রায় আগেই জানিয়ে দিয়েছেন ‘এটা শুধু ট্রেলার, পুরো সিনেমা এখনো বাকি আছে।” আর শাসক দল ছাড়াও কংগ্রেস, সিপিএম এর অনেকেই এখন বিজেপিতে যোগদান করতে ইচ্ছুক।

বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ-এর ২৩ আসন জয়ের লক্ষ্যমাত্রার দিকে বিজেপি যে দিন দিন এগিয়ে যাচ্ছে সেটা বলাই বাহুল্য।

8 Comments

  1. Good info. Lucky me I discovered your site by accident (stumbleupon). I have book-marked it for later!

Leave a Reply

Your email address will not be published.