Press "Enter" to skip to content

পিএম নরেন্দ্র মোদী-এর বায়োপিক নিয়ে আজ বড়সড় সিদ্ধান্ত নিতে চলেছে কমিশন

পিএম নরেন্দ্র মোদী (Pm Narendra Modi)’র বায়োপিক এর নির্দেশকদের জন্য আজ পরীক্ষার দিন। সুপ্রিম কোর্টের আদেশ অনুসারে, আজ নির্বাচন কমিশন পিএম নরেন্দ্র মোদী (Pm Narendra Modi) সিনেমা দেখার পর, এই সিনেমার মুক্তি নিয়ে তাঁদের আদেশ শোনাবে। বায়োপিক সিনেমা দেখে নির্বাচন কমিশন বিচার করবে যে, এই সিনেমা এখন মুক্তি পেলে লোকসভা নির্বাচন ২০১৯ ( Lok Sabdha Election 2019 ) তে কোন প্রভাব ফেলবে কি না।

আপনাদের জানিয়ে রাখি পিএম নরেন্দ্র মোদী (Pm Narendra Modi) গত ১১ই এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু নির্বাচনে এর প্রভাব পড়বে বলে, নির্বাচন কমিশন এই সিনেমার মুক্তি আটকে দেয়। নির্বাচন কমিশন তাঁদের রায়ে জানিয়েছিল, ‘ লোকসভা নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত এই সিনেমাকে মুক্তি দেওয়া যাবেনা।” নির্বাচন কমিশনের এই নির্দেশের পর সিনেমার নির্দেশকেরা সুপ্রিম কোর্টে আরেকটি আবেদন দাখিল করেছিল।

View this post on Instagram

Dedicated to the spirit of our shaheed’s 🙏 Jai Hind 🇮🇳 🇮🇳 #SaugandhMujheIssMittiKi #PMNarendraModi

A post shared by Vivek Oberoi (@vivekoberoi) on

আরেকদিকে, নরেন্দ্র মোদীর বায়োপিক (Narendra Modi Biopic) ঠিক সময়মত মুক্তি না পাওয়াতে মানসিক অবসাদে ভুগছে নির্দেশকেরা। সিনেমার প্রযোজক সন্দীপ সিং বলেন, ‘ আমদের সমস্যা প্রতিদিনই বেড়ে চলেছে, কিন্তু আমরা এখনো আশা নিয়ে বসে আছি যে, আমাদের সিনেমা মুক্তি পাবে খুব শীঘ্রই। এরকম প্রথমবার হয়েছে যে, একজন নির্দেশককে এত সমস্যার মধ্যে পড়তে হয়েছে। পদ্মাবত সিনেমার সময়েও এত সমস্যার সন্মুখিন হতে হয়েছিল না নির্দেশকদের।”

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *