Press "Enter" to skip to content

বাংলার যুব মোর্চাকে নিয়ে হায়দ্রাবাদে বড়সর পরিকল্পনা করলেন অমিত শাহ !

সামনের বছর অর্থাৎ ২০১৯ সালে ভারতে লোকসভা ভোট অনুষ্ঠিত হতে চলেছে। সেই জন্য বিজেপির হয়ে সবচেয়ে বেশি দায়িত্ব পালন করছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জি। উনি দেশের প্রত্যেকটি রাজ্যকে ধরে ধরে নিজের প্লান তৈরি করছেন। সব রাজ্যের সকলস্তরের নেতামন্ত্রীদের ধরে ধরে উনি কাজ ভাগ করে দিচ্ছেন। কিন্তু দেশের অন্য রাজ্য গুলির থেকে উনি সবচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছেন আমাদের রাজ্যে অর্থাৎ পশ্চিমবাংলা কে। লোকসভা ভোটের আগে যদি কোনো রাজ্য কে সবচেয়ে বেশি গুরুত্ব দেওয়া হয় তাহলে সেটা হল পশ্চিমবঙ্গ। এই রাজ্যকে কিছুতেই হাত ছাড়া করতে চান না শিবির। তাই অমিত জি এরাজ্যে নিজের স্পেশাল টিম পাঠিয়ে দেবেন ভোটের আগে এমনটাই জানিয়েছেন উনি। উনি নিজেও আসছেন বারবার পরিদর্শন করে যাচ্ছে পশ্চিমবঙ্গের অবস্থা সম্পর্কে।

এবার অমিত শাহ জি রাজ্যের সকলস্তরের নেতাদের পাশাপাশি একটা বড়ো দায়িত্ব দিলেন রাজ্যের যুব মোর্চাকে। অমিত জি চাইছেন যে ২০১৯ এর আগে রাজ্যের আরও অনেক বেশি চাঙ্গা হয়ে উঠুক। অমিত জির পরিকল্পনা হল যে রাজ্যের রাজনৈতিক লড়াইয়ে আরও বেশি করে ময়দানে নামুক এবং মমতার বিরুদ্ধে আরও সক্রিয় হয়ে উঠুক। যুব মোর্চাকে আরও অনেক বেশি পরিমানে রাজনৈতিক লড়াইয়ে নামানোর জন্য পুনম মহাজন যিনি হলেন যুব মোর্চার সর্বভারতীয় সভানেত্রী তিনি এক বিশেষ চিত্রনাট্য তৈরি করেছেন।

বিজেপির তরফে যে অটল যুব সন্মেলন করা হয় সেখানে ২০১৯ এর কথা মাথায় রেখে রাজ্যের যুব সম্প্রদায় কে আরও বেশি করে সক্রিয় করার লক্ষ্যে আলাদা ভাবে গুরুত্ব দেওয়া হবে। বিজেপির দলীয় সূত্রে পাওয়া খবর অনুযায়ী, ডিসেম্বর মাসে সমগ্র রাজ্যজুড়ে যে রথযাত্রার পরিকল্পনা করা হয়েছে বিজেপি তরফে সেটা শেষ হবার পরই সর্বভারতীয় যুব মোর্চার নেতৃত্বে এরাজ্যে অর্থাৎ পশ্চিমবঙ্গতে এক বিরাট যুব সম্মেলন করা হবে। সেই সম্মেলনে অংশ নেবেন বহু যুব মোর্চার সদস্য এবং সেটি চলবে টানা তিন দিন।

এই সম্মেলনে থাকবেন রাজ্যের প্রতিটি বুথের যুব মোর্চার সদস্যরা। এই সম্মেলন আমাদের রাজ্যে কেমন ভাবে করা হবে সেই ব্যাপারে জানার জন্য ে আমাদের রাজ্যের প্রায় ১০০০ জন যুব মোর্চার কর্মী সেই অনুষ্ঠানে যোগদান করবেন। আরও জানা গিয়েছে যে ে এক বিশেষ আলোচনায় রাজ্যের রথযাত্রার পাশাপাশি আলোচনা করা হয় যুব মোর্চার কর্মসূচী নিয়েও। এই যুব মোর্চার সম্মেলনে এরাজ্যে ঘটে যাওয়া টেট কেলেঙ্কারি, রোজভ্যালি কান্ড, চিটফান্ড কেলেঙ্কারি তারপর তৃনমূল নেতাদের গুন্ডাগিরি প্রভৃতি নানান ইস্যুকে বৃহৎ আকারে তুলে ধরা হবে মানুষের কাছে।
#অগ্নিপুত্র