Press "Enter" to skip to content

মাদ্রাসা থেকে উদ্ধার প্রচুর পরিমাণে হাতিয়ার! সঞ্চালক সমেত ৬ জনকে গ্রেফতার করলো পুলিশ

যোগীর রাজ্য উত্তর প্রদেশের বিজনৌর শহর থেকে এক বড় খবর আসছে। পুলিশ বিজনৌর শহরের এক মাদ্রাসায় তল্লাশি অভিযান চালানোর পর চক্ষু চড়কগাছ হয়ে উঠেছে। খবর অনুযায়ী, পুলিশের তল্লাশির পর ওই মাদ্রাসা থেকে অবৈধ হাতিয়ার আর গুলি উদ্ধার করেছে। এই ঘটনার পর গোটা এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। হাতিয়ার আর গুলি উদ্ধারের পর পুলিশ মাদ্রাসা সঞ্চালক সমেত ছয় জনকে গ্রেফতার করেছে। তাঁদের পুলিশের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে।

পাওয়া তথ্য অনুযায়ী, এই ঘটনা বিজনৌর এর শেরকোটা এলাকার দারুল হমিদিয়া মাদ্রাসার। এই মাদ্রাসা বগত কয়েক বছর ধরেই সক্রিয়। এই মাদ্রাসায় প্রায় ২৫ জন বাচ্চা পড়াশুনা করে। আর এরই মধ্যে বুধবার পুলিশ গোপন সুত্রে খবর পায় যে, ওই মাদ্রাসায় হাতিয়ার রাখা হয়। খবর পাওয়ার পর পুলিশ তৎক্ষণাৎ ঘটনাস্থলে পৌঁছায় আর তল্লাশি অভিযান শুরু করে দেয়। তল্লাশি অভিযানের সময় পুলিশ অবৈধ ছয়টি পিস্তল সমেত অনেক গুলি উদ্ধার করে।

তল্লাশি অভিযানের পর পুলিশ মাদ্রাসা সঞ্চালক মোহম্মদ সাজিদ সমেত ছয় জনকে গ্রেফতার করেছে। আপাতত গ্রেফতারের পর সবাইকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়াও মাদ্রাসা সিল করে মামলা দায়ের করে পুলিশ আগামী পদক্ষেপ নিতে শুরু করে দিয়েছে।

you're currently offline