Press "Enter" to skip to content

রাজনৈতিক ব্যাক্তিত্বদের মধ্যে একমাত্র প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেই ফলো করেন বিল গেটস। কারণ জানলে গর্ববোধ করবেন।

এমন একজন ব্যাক্তিত্ব যার নাম শুনলেই সবার মনে একটি কথা আসে সেটা হল “ধন দৈলত টাকা পয়সা।” আর কেনইবা আসবে না উনি হলেন এই মহাবিশ্বের সবচেয়ে ধনী ব্যাক্তি। অনেকদিন থেকেই উনি ধনী ব্যাক্তিদের তালিকায় শীর্ষে রয়েছেন। আর সেই জন্য অনেক মানুষ আছেন যারা বিল গেটসকে নিজের আদর্শ মনে করেন। আর দুনিয়াজুড়ে মানুষের আদর্শ হয়ে ওঠা এই কাকে আদর্শ মনে করে জানেন। উনি হচ্ছেন একজন ভারতীয়। বিশেষ সূত্রে জানা গিয়েছে যে, ৭ জন ভারতীয় কে ফলো করেন নিজের জীবনে। কিন্তু এই ৭ জন ভারতীয় কে কে? আসুন দেখে নেওয়া যাক। প্রথমেই যে ভারতীকে অনুসরণ করেন উনি হলেন ভারতবর্ষের বিসনেজ আইডল রতন টাটা মহাশয়।

 

এরপর উনি টুইটারে ফলো করেন নোবেল বিজেতা ভারতীয় কৈলাশ সত্যার্থী কে। আর ভারতীয় রাজনৈতিক বিষয়ে বলতে গেলে বলতে হয় যে, এই মুহূর্তে ভারতবর্ষ ছাড়াও বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভক্ত। আর এই মোদীজির আদর্শকেই মেনে চলেন বিল গেটস। আর ভারতের প্রধানমন্ত্রী কে টুইটারেও ফলো করেন বিলগেটস। উল্লেখ্য বিল গেটসের ফলায়ারের তালিকায় নেই পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান এবং চীনের রাষ্ট্রপতি সি জিং পিং। এছাড়াও উনি ভারতের রাজনীতিবিদ হিসাবে শুধুমাত্র মোদীজিকেই ফলো করেন।এছাড়াও ভারতীয়দের মধ্যে বিল গেটসের ফলায়ারের তালিকায় স্থান পেয়েছেন বলিউডের বিগ বি অর্থাৎ অমিতাভ বচ্চন। মাইক্রোসফটের সিও সত্য নাদেলা কেও উনি টুইটারে ফলো করেন।আরেক ভারতীয় যিনি দীর্ঘদিন ধরে আমেরিকায় চিকিৎসা ক্ষেত্রের সাথে যুক্ত সঞ্জয় গুপ্তা কে উনি ফলো করেন টুইটারে।

এছাড়াও বিল গেটসের টুইটারে ফলায়ারের লিষ্টে রয়েছেন রাজিব শাহ, বিনোদ খসলা এবং আতুল গভেন্দে।আপনাদের অনেকের মনে এই প্রশ্নটা হয়তো এসেছে সেটা হল শুধুমাত্র টুইটারে ফলো করলে কি এমন হবে। তাই আপনাদের এই তথ্যটি দিয়ে রাখি যে, টুইটার হল এমন একটি স্যোশাল মিডিয়া যেখানে বেশিরভাগ ব্যবহারকারী হচ্ছেন কোনো না কোনো দেশের বৃহৎ ব্যাক্তিত্ব। আর তারা অনেকেই ফলো করেন দুনিয়ার সবচেয়ে ধনী ব্যাক্তি বিল গেটস কে। আর তারা যখন দেখবেন যে বিল গেটসের ফলায়ারের তালিকায় রয়েছেন ৭ জন ভারতীয় তখন দেশের সম্মানটা অনেকখানি বেড়ে যাবে।আর উনি রাজনৈতিক ব্যাক্তিত্ব হিসাবে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কে ফলো করেন এটা ভারতীয় হিসাবে সত্যি গর্বের।

আপনারাও কি বিল গেটসের সাথে একমত যে, পৃথিবীর সবচেয়ে প্রভাবশালী রাজনীতিবিদ হলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একমত হলে কমেন্ট করেন জানান আপনাদের মূল্যবান মতামত।
#অগ্নিপুত্র

9 Comments

Leave a Reply

Your email address will not be published.