Press "Enter" to skip to content

BJP ছাড়া অন্য কোনো পার্টি রাম মন্দির নির্মাণ নিয়ে উৎসাহ দেখায়নি: মন্দিরের মুখ্য পূজারী

[ad_1]

উত্তরপ্রদেশ নির্বাচনের আগে রাম মন্দিরের প্রধান পুরোহিত যোগী আদিত্যানাথ ও প্রধানমন্ত্রী মোদির প্রসংশা করেছেন। প্রধান পুরোহিত সত্যেন্দ্র দাস বলেছেন প্রত্যেক দল রামমন্দির নিয়ে কোনোদিন উৎসাহ দেখায়নি তারা অবজ্ঞা করেছে। তারা উন্নয়নের কথা বলছে কিন্তু বাস্তব কোনো রূপান্তরিত হয়নি। দ্য নিউ ইন্ডিয়ান-এর একটি বিশেষ প্রতিবেদনে, তিনি বলেন যে পূর্ববর্তী সরকার কেবল অযোধ্যার উন্নয়ন এবং রাম জন্মভূমিতে ন্যায়বিচার দেওয়ার কথা বলেছিল, কিন্তু তারা কখনই তা কার্যকর করেনি।

সবকিছু প্রশাসনের উপর রয়ে গেছে, বাস্তবে তা হয়নি। যারা বড় বড় কথা বলে তারা কখনও ভগবান রামের জন্মস্থানে যাননি এবং শুধু রাজনীতি করেছে। মহারাজ সত্যেন্দ্র দাস যোগী আদিত্যনাথের প্রসংশা তে বলেন একমাত্র প্রধানমন্ত্রী যোগী যে ভারতবাসীর স্বপ্ন রামমন্দির কে বাস্তবায়ন করেছেন।


গত 5 বছরে তিনি 40 বার অযোধ্যা আসছেন। রামমন্দির পরিদর্শন করেছেন রামমন্দির নিয়ে পর্যালোচনা করেছেন।এর আগে কোনো মুখমন্ত্রী বা দেশের প্রধানমন্ত্রী রামমন্দির আসেননি।প্রধানমন্ত্রী তো নিজে মন্দিরের ভিত্তি স্থাপন করেছেন। তিনি বলেন প্রধানমন্ত্রী মোদী ভব্য রাম মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন এবং ব্যক্তিগতভাবে ট্রাস্ট গঠনের বিষয়টি পর্যালোচনা করেছিলেন।

প্রধানমন্ত্রী একজন বড় রামভক্ত আমরা ওনাকে ধন্যবাদ জানাই। প্রধান পুরোহিত সত্যেন্দ্র দাস 5 মার্চ, 1992-এ বিতর্কিত স্থানের রিসিভার দ্বারা পুরোহিত হিসাবে নিযুক্ত হওয়ার পর থেকে নিয়মিতভাবে ভগবান রামের উপাসনা করে আসছেন। পুরোহিত হিসেবে নিয়োগের পর থেকে মহন্তের বেতন ছিল প্রতি মাসে 100 টাকা। 2018 সালে যোগী আদিত্যনাথ উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী হওয়ার পরে এটি প্রতি মাসে 13,000 টাকা করা হয়েছিল।

[ad_2]