Press "Enter" to skip to content

BJP-র টিকিটে জিতব, TMC-র টিকিটে না! আবারও বেফাঁস মন্তব্য করে ফাঁসলেন মুকুল রায়


ঃ বারবার বেফাঁস মন্তব্য করে দলকে অস্বস্তিতে ফেলছেন মুকুল রায়। কদিন আগে তৃণমূলকে পর্যুদস্ত করে জিতবে বলে কৃষ্ণনগর উত্তরের বিধায়ক মুকুল রায় আরও একবার বেফাঁস মন্তব্য করে দলকে অস্বস্তিতে ফেললেন। সাংবাদিকদের সামনে PAC চেয়ারম্যান মুকুলবাবু বলেন, কৃষ্ণনগরে ভোটে হলে তিনিই আবার জিতবেন। তবে ের টিকিটে নয়, বিজেপির টিকিটে জিতবেন। মুকুলরায় এও বলেন যে, তৃণমূলের হয়ে দারালে ফলাফল কী হবে জানিনা, তবে বিজেপির হয়ে দাঁড়ালে অবশ্যই জিতব।

উল্লেখ্য, শুক্রবার PAC কমিটির দ্বিতীয় দিনের বৈঠক ছিল। এই বৈঠকে কমিটির চেয়ারম্যান মুকুল রায় প্রায় ৪০ মিনিট পর যোগদান করেন। দুপুর দেড়টা াদ বিধানসভা থেকে বেরিয়ে আসার পর সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। আর সেখানেই তিনি ফের বেফাঁস মন্তব্য করে বলেন, ‘নির্বাচন হলে আবারও বিপুল ভোটে জিতব। তবে বিজেপির টিকিটে দাঁড়াতে হবে। তৃণমূলের টিকিটে দাঁড়ালে কী হবে জানি না।”

প্রসঙ্গত, ৬ আগস্ট কৃষ্ণনগরে নিজের বিধানসভা কেন্দ্রে গেছিলেন মুকুল রায়। সেখানে গিয়েও তিনি এমন বেফাঁস মন্তব্য করে দলকে অস্বস্তিতে ফেলেছিলেন। সেখানে সাংবাদিকদের সঙ্গে মুখোমুখি হওয়ার পর মুকুলবাবুকে যখন জিজ্ঞাসা করা হয় যে, কৃষ্ণনগর উত্তরে উপ নির্বাচন হলে কে জিতবে? তখন মুকুলবাবু চোখ-মুখ বুজে বলে দেন, পার্টি জিতবে আর তৃণমূল বিপর্যস্ত হবে। তিনি এও বলেন যে, বিজেপি স্বমহিমায় ফিরে আসবে। যদিও, নিজের ভুল বুঝতে পেরে তৎক্ষণাৎ সেই মন্তব্য শুধরেও নেন তিনি।

মন্তব্য শুধরে নিয়ে মুকুলবাবু বলেন, বিজেপির কোনও অস্তিত্ব থাকবে না আর। তৃণমূল কংগ্রেস স্বমহিমায় ফিরে আসবে। কিন্তু … ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। কথায় আছে, মুখ থেকে বের হওয়া কথা আর বন্দুক থেকে বের হওয়া গুলি কখনো ফেরানো যায় না। মুকুল রায়ের এই।মন্তব্যের ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল হারে হচ্ছে।