Press "Enter" to skip to content

ভিডিওঃ বিদেশের মাটিতে শয়ে-শয়ে পাকিস্তানিদের সামনে ‘ভারত মাতা”র জয়ধ্বনি দিলেন বিজেপি নেত্রী সাজিয়া ইলমি

ভারতীয় জনতা পার্টির নেত্রী সাজিয়া ইলমির (Shazia Ilmi) একটা ভিডিও প্রতিটা দেশবাসীর মন কেড়ে নিয়েছে। দক্ষিণ কোরিয়ার রাজধানী সিওলে কিছু পাকিস্তানি নাগরিক ভারত বিরোধী আর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) বিরুদ্ধে স্লোগান দিচ্ছিল। সেই সময় সেখান থাকা বিজেপি নেত্রী সাজিয়া ইলমি আর আরএসএস এর কয়েকজন স্বয়ংসেবক পাকিস্তানিদের বোঝানোর চেষ্টা চালাচ্ছিল।

ভিডিওতে আপনি দেখতে পাবেন যে, সাজিয়া ইলমি আর আরএসএস (RSS) এর নেতারা প্রথমে পাকিস্তানিদের বোঝানোর চেষ্টা করেন, কিন্তু তাঁরা শান্ত না হলে, সাজিয়া ইলমি একাই অত গুলো পাকিস্তানিদের মাঝে ‘ইন্ডিয়া জিন্দাবাদ” এর স্লোগান দিতে থাকেন। আপনি ভিডিওতে এটাও দেখতে পাবেন যে, একজন পাকিস্তানি ভারতের এক আরএসএস এর নেতাকে ধাক্কাও মারে।

জম্মু কাশ্মীর ইস্যু নিয়ে চীন ছাড়া গোটা বিশ্ব ভারতের পাশে দাঁড়িয়ে আছে। পাকিস্তান শুধুমাত্র চীনের সমর্থন পেয়েছে। আর পাকিস্তানকে সমর্থন করে চীন অনেক বেইজ্জতও হয়েছে। রাষ্ট্রপুঞ্জের সুরক্ষা পরিষদের বৈঠকে চীনের সমর্থনে শুধু চীনই ভোট করেছে, আর কেউ না। তবে পাকিস্তান গোটা বিশ্বে কারোর সমর্থন না পেলেও, ভারতে থাকা কিছু মানুষ এবং রাজনৈতিক দলের সমর্থন পাচ্ছে। পাকিস্তান এখন ভারতের রাজনৈতিক দল গুলোর বক্তব্যকে হাতিয়ার করে আন্তর্জাতিক মঞ্চে কাশ্মীর ইস্যু বারবার তুলছে। এছাড়াও তাঁরা আন্তর্জাতিক মঞ্চে বারবার থাপ্পড় খাওয়ার পর বিশ্বের বিভিন্ন দেশে তাঁদের কট্টরপন্থী সমর্থকদের পয়সা দিয়ে ভারত বিরোধী স্লোগান দেওয়া করাচ্ছে।

দক্ষিণ কোরিয়ার সিওল থেকে এরমনই এক দৃশ্য দেখা গেছে। কিন্তু সেখানে এতো পাকিস্তানি সমর্থকদের মাঝে গিয়েও বিজেপি নেত্রী সাজিয়া ইলমি ভারত জিন্দাবাদ এর স্লোগান তোলেন। পাকিস্তানিরা সেখানে মোদী বিরোধী আর ভারত বিরোধী স্লোগান দিচ্ছিল। আর সেই সময় সাজিয়া ইলমি আর আরএসএস এর কয়েকজন নেতা সেখান দিয়ে যাচ্ছিলেন। সাজিয়া ইলমি ভারত বিরোধী স্লোগানে আপত্তি জাহির করে প্রদর্শনকারীদের সামনে পৌঁছে তাঁদের বোঝানোর চেষ্টা করেন। যখন প্রদর্শনকারী ওনার কথা শুনল না, তখন সাজিয়া ইলমী ভারত জিন্দাবাদ এর স্লোগান দেন সেখানে।

you're currently offline