Press "Enter" to skip to content

ব্রেকিং খবরঃ আজ রাজ্যের দুই বিধায়ক যোগ দিতে পারেন বিজেপিতে

দিন কয়েক আগেই দক্ষিণ ২৪ পরগণার বাগদার তৃণমূল বিধায়ক দুলাল বরকে দলে টেনেছিল । আর সেই দিনেই তৃণমূলের প্রাক্তন সাংসদ অনুপম হাজরা নাম লেখান বিজেপিতে। এবং মালদা জেলার সিপিএম বিধায়ক খগেন মুর্মুও সেদিনই আর কৈলাস বিজয়বর্গীয় এর উপস্থিতিতে বিজেপির পতাকা হাতে তুলে নেন।

সেদিন দিল্লি থেকে মুকুল রায় বলেছিলেন, ‘এটা তো শুধু ট্রেলার, পিকচার আভি বাকি হেয়”। আর তাঁর ঠিক দুদিন পর তৃণমূলের দোর্দণ্ডপ্রতাপ বিধায়ক অর্জুন সিং তৃণমূলে ছেড়ে নাম লেখান বিজেপিতে। অর্জুন সিং এর দলত্যাগের পর অনেকটাই ব্যাকফুটে চলে গেছে তৃণমূল।

কারণ অর্জুন সিং শুধুমাত্র ভাটপাড়ার বিধায়ক হলেও ওনার সাংঠনিক ক্ষমতা নৈহাটি থেকে সোদপুর পর্যন্ত বিস্তৃত। অর্জুন সিং এবার ব্যারাকপুর লোকসভা আসলে বিজেপির হয়ে লড়তে চলেছেন। অর্জুন সিং এর বিজেপিতে যোগদানের পরেই ভাটপাড়া পুরসভা তৃণমূলের হাতছাড়া হয়েছে। শোনা যাচ্ছে নৈহাটির আশাপাসের আরও কয়েকটি পুরসভা বিজেপির দখলে যেতে চলেছে।

আর এরই মধ্যে রাজ্যের আরও দুই বিধায়ক আজ যোগ দিতে পারেন বিজেপিতে। তবে ওনারা শাসকদলের না হয়ে শাসক বিরোধী দলেরও হতে পারেন বলে বিজেপি সুত্রের । শোনা যাচ্ছে আজ দিল্লির বিজেপি অফিসে ওনারা বিজেপির পতাকা হাতে তুলে নেবেন।

8 Comments

Leave a Reply

Your email address will not be published.