Press "Enter" to skip to content

শেষ নিঃশ্বাস ত্যাগ করে পরলোকগমন করলেন বিজেপির শক্তিশালী নেতা! শোকের ছায়া বিজেপির অন্দরমহলে।

ভারতীয় জনতা পার্টি আজ এমন স্থানে দাঁড়িয়ে রয়েছে যেখানে প্রতিদিন কোনো না কোনো এমন খবর সামনে আসে যা পুরো দেশকে চমকে দেয়। একদিকে ৫ রাজ্যের বিধানসভা নির্বাচন নিয়ে চারিদিকে চর্চা শুরু হয়েছে তখন অন্যদিকে ২০১৯ এ বিজেপির রণনীতি কি হবে তা নিয়ে জোরদার আলোচনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। তবে এই পরিস্থিতিতে এমন এক খবর সামনে এসেছে যা বিজেপির অন্দরমহলে দুঃখের জোয়ার এনে দিয়েছে। প্রাপ্ত খবর অনুযায়ী, বিজেপির এক বড় ও শক্তিশালী নেতা আর এই দুনিয়ায় নেই। হটাৎ করে হৃৎ স্পন্দন বন্ধ হয়ে যাওয়ার কারণে বিজেপির এই নেতা পরলোক গমন করেছেন। এই ঘটনার পর বিজেপির অন্দরমহলে শোকের ছায়া দেখা গেছে।

এমনিতে ২০১৯ এর লোকসভা নির্বাচন সামনে রয়েছে এমন পরিস্থিতিতে বড় নেতাকে হারিয়ে ফেলা রাজনৈতিক দৃষ্টিকোণ থেকেও একটা বড় ক্ষতি বলেও মনে করা হচ্ছে। খবর অনুযায়ী, শনিবার দিন বিজেপির বিধান পরিষদ সদস্য ডক্টর কুশবহ এর বুকে প্রচন্ড যন্ত্রনা শুরু হয়।যন্ত্রনা এতটাই ছিল যে উনাকে সাথে সাথে হসপিটালে ভর্তি করানো হয়।

হসপিটালে ডাক্তারদের টিম সুরজ নন্দনকে জীবন রক্ষা প্রণালীর মধ্যে রাখে। এরপর কোনো ভালো ফল না আসায়, উনাকে মগদ হসপিটালে রেফার করা হয়। মগদ হাসপাতালের টিম অত্যাধুনিক যন্ত্র দিয়ে সুরজ নন্দনের চিকিৎসা করেন। কিন্তু শেষ পর্যন্ত সুরজ নন্দন ইহলোক ত্যাগ করেন। জানিয়ে দি, সুরজ নন্দন একজন জনদরদী ও গরিব প্রেমী মানুষ ছিলেন।

বিজেপির বড় নেতা ও কার্যকর্তারা সুরজ নন্দনকে শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন। বিহারের নেতা সুশীল কুমার মোদী ডক্টর সুরজ নন্দনকে শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন এবং উনার চলে যাওয়াকে পার্টির জন্য বড় ক্ষতি বলে জানিয়েছেন। এত বড় শক্তিশালী নেতার চলে যাওয়ার পার্টির মধ্যে শোকের ছায়া রয়েছে , এমনটাই বলেন সুশীল কুমার মোদী।

7 Comments

Leave a Reply

Your email address will not be published.