Press "Enter" to skip to content

দিল্লীতে বেড়ে ওঠা মসজিদের সংখ্যা নিয়ে আশঙ্কা জাহির করলেন বিজেপির সাংসদ, পদক্ষেপ নিতে রাজ্যপালকে পাঠালেন চিঠি

ভারতীয় জনতা পার্টির পশ্চিম দিল্লীর সাংসদ প্রবেশ বর্মা দেশের রাজধানীর অনেক যায়গায় সরকারি জমি আর রাস্তার আশেপাসে গড়ে ওঠা মসজিদের জন্য ট্র্যাফিক সমস্যা হওয়ার কারণে দিল্লীর উপ রাজ্যপালকে চিঠি লিখে তৎকাল সমস্যার সমাধান করার আবেদন জানান।

উপ রাজ্যপালকে লেখা চিঠিতে বিজেপি সাংসদ পশ্চিম দিল্লী সমেত গোটা দিল্লীতে লাগাতার তৈরি হওয়া মসজিদের নির্মাণের পর তৈরি হওয়া সমস্যা গুলোকে সমাধান করার জন্য জরুরি পদক্ষেপ নেওয়ার আবেদন জানান। বিজেপির সাংসদ এই পরিস্থিতির মোকাবিলা করার জন্য পুলিশের নেতৃত্বে স্থানীয় কাউন্সিলর, জেলা শাসক এবং অন্য বিভাগ গুলোকে নিয়ে একটি কমিটি গঠন করার পরামর্শ দেন।

বিজেপির সাংসদ প্রবেশ বর্মা পশ্চিম দিল্লী এলাকায় লাগাতার বেড়ে ওঠা মসজিদ নিয়ে ট্র্যাফিকের সমস্যার কথা জানিয়ে, এই সমস্যার স্থায়ী সমাধানের জন্য উচিত পদক্ষেপ নেওয়ার দাবি তোলেন। বর্মা আশঙ্কা জাহির করে বলেন, যদি লাগাতার তৈরি হওয়া এই মসজিদ গুলোর উপরে নিশেধাজ্ঞা জারি না হয়। তাহলে আগামী দিন গুলোতে গোটা দিল্লি চরম সমস্যার পড়ে যাবে।

বর্মা এই সমস্যার সমাধানের জন্য স্থানীয় কাউন্সিলর, জেলা শাসক, পিডাব্লিউডি, বন্যা নিয়ন্ত্রণ বিভাগ, সেচ বিভাগ আর পুলিশ সমেত আনান্য আধিকারিকদের নিয়ে একটি কমিটি গঠন করার পরামর্শ দেন। উনি বলেন যে, এই কমিটির নেতৃত্বে পুলিশ আর জেলা শাসককে রাখা হোক। এই সমস্যা নিয়ে সাংসদ গোটা দিল্লীতে একটি সমিক্ষা চালানোরও কথা বলেন। এবং এই সমস্যাকে দূর করতে উচিত পদক্ষেপ নেওয়ার ও দাবি তোলেন তিনি।