Press "Enter" to skip to content

অমিত শাহ এর রোড শোয়ে উপচে পড়া ভিড়, কলকাতার আকাশে বাতাসে আজ শুধুই ‘জয় শ্রী রাম”

ছলচাতুরি করেও আটকানো গেলো বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ  এর রোড শো ( )। গতকাল অমিত শাহ এর হেলিকপ্টার নামার অনুমতি দেয়নি রাজ্য সরকার। আর গতকাল বাংলার মাটিতে দাঁড়িয়ে হুঙ্কার দিয়েছিলেন অমিত শাহ, ‘দিদি আমি কাল কলকাতায় আসছি। জয় শ্রী রাম বলব, ক্ষমতা থাকলে আমাকে গ্রেফতার করুন।” কালকের অমিত শাহ-এর চ্যালেঞ্জের পর আজ তিনি যাদবপুরের প্রার্থী অনুপম হাজরার সমর্থনে রোড শো করলেন কলকাতার বুকে। দুপুর ৩ঃ৩০ নাগাদ মেট্রো চ্যানেল থেকে শুরু হয় রোড শো, শেষ হবে সিমলা স্ট্রিটে। আর এই রোড শোয়ে বিজেপির সর্বভারতীয় সভাপতিকে দেখার জন্য ভিড় জমালো বাংলার মানুষ।

আজ অমিত শাহ এর রোড শোয়ে শুধু বিজেপির সমর্থকেরাই ছিলেন না। আজ কলকাতার বুকে নেমেছিল হাজার হাজার মানুষ, যারা এর আগে কোনদিনও রাজনীতিতে মাথা ঘামাত না। আজ কলকাতার বুকে নেমেছিল সারদায় ক্ষতিগ্রস্ত মানুষেরা। এরাজ্যের বেকারেরা। এরাজ্যে সরকারের হাতে অত্যাচারিত মানুষেরা। সবাই আজ রাস্তায় নেমেছিল পরিবর্তনের দাবিতে।

উল্লেখ আজ রোড শো অমিত শাহ এর হলেও সবাই মোদী-মোদী স্লোগানে মুখরিত হন। অমিত শাহকে হাতের সামনে পেয়ে রাজ্যবাসী দিদির কাছে গালাগাল ‘জয় শ্রী রাম” ধ্বনিও দেন। আজ এই বিশাল রোড শো মমতা ব্যানার্জীর () মনে ভয় ধরানোর জন্য যথেষ্ট। দিদি বছর খানেক আগেও যেই বিজেপিকে দূরবীন দিয়ে খুঁজে পেতেন না। আজ সেই বিজেপির জন্যই ওনার প্রাণ ওষ্ঠাগত।