Press "Enter" to skip to content

পার্টি বিরোধী কাজ করায় শত্রুঘ্ন সিনহার বিরুদ্ধে বিজেপির কড়া পদক্ষেপ! কেড়ে নেওয়া হলো VIP স্ট্যাটাস।

২০১৯ এর লোকসভা নির্বাচন হতে আর মাত্র কয়েকমাস বাকি, এর মধ্যে দেশের বড় বড় পার্টিরা কোনোরকম ভুল করতে রাজি নয়। এই সময় কোনো পার্টি কোনোভাবে কোনো ভুল করতে রাজি নয়। কারণ একটা ছোট ভুলও পার্টির ভোট ব্যাঙ্কের উপর প্রভাব ফেলতে পারে। তবে ভোট ব্যাঙ্কের দিকে না তাকিয়ে একটা চমকে দেওয়ার মতো সিধান্ত নিয়েছে যারপর রাজনৈতিক মহলে হৈচৈ শুরু হয়ে গিয়েছে। ভোট ব্যাঙ্কের কথা চিন্তা না করেই এক বড় নেতার কাছে থেকে তার VIP স্ট্যাটাস কেড়ে নিয়েছে। VIP স্ট্যাটাস কেড়ে নেওয়ার সাথে সাথে ওই নেতা বিজেপির উপর আক্রমণ শুরু করে দিয়েছে। আসলে যে নেতার কথা বলা হচ্ছে তার নাম । ইনি এক কালের বিখ্যাত অভিনেতা এবং বরিষ্ট নেতা।

ওই নেতা বিগত কিছু সময় ধরে বিজেপির বিরূদ্ধে মোর্চা খুলে বসে পড়েছেন এবং লাগাতার বিজেপিকে আক্রমণ করতে শুরু করেছেন। কিন্তু শত্রুঘ্ন সিনহা একজন বরিষ্ট নেতা হওয়ার জন্য এবং বিজেপি একটা রাষ্ট্রীয় পার্টি হওয়ায় উনার উপর কোনো কার্যবাহী করা হয়নি। কিন্তু এখন প্রাপ্ত খবর অনুযায়ী, বিহারের জয়প্রকাশ নারায়ণ এয়ারপোর্ট থেকে শত্রুঘ্ন সিনহার VIP ট্রিটমেন্ট শেষ করে দেওয়া হয়েছে।

এই খবর সামনের আসার পর এটা পরিষ্কার হয়ে গেছে যে বিজেপি এবার শত্রুঘ্ন সিনহাকে গুরুত্বহীন বলে মনে ভাবতে শুরু করেছে। বিজেপি এখন সাফ করে দিয়েছে যে শত্রুঘ্ন সিনহা এখন বিজেপির জন্য আর VIP নেই।

এর কারণ রাফেল চুক্তি মামলায় ইনি বিজেপির বিরুদ্ধে গান গাইতে শুরু করে দিয়েছিলেন এবং একই সাথে সোনিয়া গান্ধীর খুব ঘনিষ্ঠ হয়ে ছিলেন শত্রুঘ্ন সিনহা। এখন বিজেপি উনার থেকে এয়ারপোর্ট এ VIP স্ট্যাটাস কেড়ে নিয়েছে এবং এয়ারপোর্টে এখন শত্রুঘ্ন সিনহা একজন সাধারণ ব্যাক্তি। বিজেপির এই পদক্ষেপের পর এখন শত্রুঘ্ন সিনহা কি প্রতিক্রিয়া দেন সেটাই দেখার।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.