Press "Enter" to skip to content

ইস্তফা দিলেন কেন্দ্রীয় মন্ত্রী বীরেন্দ্র সিং, কারণ জানলে আপনি গর্ব করবেন

লোকসভা নির্বাচন ২০১৯ (LokSabha Election 2019) এর জন্য বিজেপি আরও ২০ জন প্রার্থীর নাম ঘোষণা করেছে। ওই তালিকায় হরিয়ানা, মধ্য প্রদেশ আর রাজস্থানের ছয় জন প্রার্থীর নাম আছে। বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী চৌধুরী বীরেন্দ্র সিং (Chaudhary Birendra SIngh) এর ছেলে বিজেন্দ্র সিং কে হরিয়ানার হিসার থেকে টিকিট দেওয়া হয়েছে। তাছাড়াও হরিয়ানার রোহটাক থেকে অরবিন্দ শর্মা, মধ্যরদেশের খাজুরাহ থেজে বিষ্ণু দত্ত শর্মা, রতলাম থেকে জি.এস ডামোর, ছাড় থেকে ছত্তর সিং দরকার আর রাজস্থানের দোসা থেকে জাস্কৌর মীনা কে টিকিট দেওয়া হয়েছে।

কেন্দ্রীয় মন্ত্রী চৌধুরী বীরেন্দ্র সিং (Chaudhary Birendra SIngh) এর ছেলে বিজেন্দ্র সিং কে বিজেপি থেকে টিকিট দেওয়ার পরেই, বীরেন্দ্র সিং অমিত শাহ এর সন্মুখে রাজ্যসভা সদস্য থেকে ইস্তফা দেওয়ার প্রস্তাব রেখেছেন।

বীরেন্দ্র সিং বলেন, ‘ বিজেপি পরিবারতন্ত্রের বিরুদ্ধে। আর আমার ছেলেকে লোকসভা আসনের প্রার্থী করার পরেই আমি নিজেই ইস্তফা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি নিজে অমিত শাহ কে চিঠি লিখে বলেছি যে, আমি ইস্তফা দেওয়ার জন্য প্রস্তুত। তবে আমি দলের সাংগঠনিক কাজে থাকব। দলকে এগিয়ে নিয়ে যেতে সাহাজ্য করব।”

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কংগ্রেস, সমাজবাদী পার্টি এবং বিভিন্ন রাজনৈতিক দলের পরিবারতন্ত্রের বিরুদ্ধে কথা বলেন। এমত অবস্থায় বিজেপি যখন পরিবারতন্ত্রের বিরুদ্ধে আছে, তাই সেই দলের সাংসদ হয়ে উনি পরিবারতন্ত্রকে প্রশ্রয় দিতে চাননা বলেই, সাংসদ পদ থেকে ইস্তফা দিচ্ছে।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *