Press "Enter" to skip to content

ঐতিহাসিক সিধান্ত মোদী সরকারের!!জম্মু কাশ্মীরে হিন্দু মুখ্যমন্ত্রী আনতে চলেছে বিজেপি।

কিছু দিন আগে ি ও পিডিপি জোট সরকার ভেঙে দেওয়া হয়েছে বিজেপির তরফ থেকে। তার অন্যতম কারন হল পিডিপি কাশ্মীরে সেনা জাওয়ানদের নিজের মত কাজ করতে দিচ্ছিল না। সেনা জওয়ানরা মারা গেলেও সন্ত্রাসবাদীদের উপর গুলি চালাতে দেওয়া হচ্ছিল না। তারা পুরপুরি ভাবে সেনার কাজে বাঁধা দিচ্ছিল। তাই বিজেপি নিজেদের ক্ষমতার কথা না ভেবে দেশের স্বার্থে সেই জোট ভেঙে দিয়েছেন।

এখন সেখানে রাজ্যপাল শাসন চলছে। সেখানে যেদিন থেকে রাজ্যপাল শাসন জারি হয়েছে সেই দিন থেকে সহ বহু দল এমনকি জোট থেকে আলাদা হবার পর পিডিপি পার্টির তরফ থেকেও সেখানে সরকার গড়ার চেষ্টা চলছে। অন্য দিকে পিডিপি পার্টির বিভিন্ন বিক্ষুব্ধ নেতাদের নিয়ে সরকার গড়ার কাজ ইতিমধ্যে বিজেপি শুরু করে ফেলেছে।
প্রাপ্ত খবর অনুযায়ী রাম মাধব যিনি জম্মু কাশ্মীরে বিজেপি পর্যবেক্ষক তিনি ইতিমধ্যে সেখানকার বিক্ষুব্ধ পিডিপি নেতাদের বলে দিয়েছেন যে তারা যদি বিজেপি কে সাপোর্ট করেন তাহলে তাদের সবাই কে মন্ত্রী পদ দেওয়া হবে। কিন্তু বিজেপির ঠিক করা হিন্দু বিধায়ক কে করা হবে। আপনাদের জানিয়ে রাখি,বিজেপির এই পরিকল্পনা সফল হয় তাহলে সেটা হবে ঐতিহাসিক। কারন কাশ্মীরে এর আগে কোনো দিন কোনো হিন্দু মুখ্যমন্ত্রী হন নি। এছাড়াও শোনা যাচ্ছে যে শুধু মাত্র পিডিপি পার্টি নয় কংগ্রেস এবং কিছু অন্য পার্টির বিধায়করাও বিজেপি তে যোগ দিতে চলেছেন।

বিজেপি যে আগামী ে কাশ্মীর কে লক্ষ্যভেদ হিসাবে এগিয়ে যাচ্ছে সেটা ভালো ভাবেই বোঝা যাচ্ছে। তাই তারা একের পর এক কাজ করে চলেছেন যেমন সার্জিক্যাল স্ট্রাইক করেছেন। এখন তারা জোট থেকে বেরিয়ে এসে সেখানে শাসন জারি করালেন।

এবার তারা সেখানে একজন হিন্দুকে মুখ্যমন্ত্রী করে সারা দেশ কে দেখিয়ে দিতে চান যে তারাই একমাত্র যারা সবসময় সবার আগে হিন্দুদের কথা ভাবেন। এখন পর্যন্ত যা খবর পাওয়া গেল যে অমরনাথ যাএা সম্পন্ন হবার পরই এই ব্যাপারে বড় সিদ্ধান্ত নেওয়া হবে।
#অগ্নিপুত্র