Press "Enter" to skip to content

উত্তর প্রদেশে বিজেপি ৭৩ থেকে ৭৪ টি আসনে জয় পাবে, ৭২ টা না

বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ শুক্রবার উত্তরপ্রদেশে বিজেপির প্রার্থী তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী রাজনাথ সিং এর সমর্থনে একটি জনসভা করেন। ওই নির্বাচনী সভা থেকে অমিত শাহ সমাজবাদী পার্টি – বহুজন সমাজ পার্টির জোট এবং কংগ্রেসের উপরে তীব্র আক্রমণ করেন তিনি।

অমিত শাহ বলেন, ‘ বিগত ২০ বছরে সপা-বসপা রাজ্যের প্রচুর ক্ষতি করেছে। এই দুই দলের সরকার শুধু নিজেদের জাতির উন্নয়ন করেছে। কেন্দ্র আর রাজ্যের বিজেপি সরকার সবকা সাথ সবকা বিকাশের মূল মন্ত্র নিয়ে কাজ করে রাজ্যকে এক নতুন যায়গায় নিয়ে গেছে।”

অমিত শাহ বলেন, সপা-বসপা জাতিবাদ আর পরিবারবাদের রাজনীতি করে। সপার সরকার এলে একটি জাতির উন্নয়ন হয়, আর বসপা সরকার এলে আরেকটি জাতির উন্নয়ন হয়। ২০১৭ সালে চরম সংখ্যাগরিষ্ঠতা নিয়ে বিজেপি সরকার ক্ষমতায় আসার পর রাজ্যে সবকা সাথ সবকা বিকাশ মন্ত্রে কাজ চলেছে।

উনি বলেন, নরেন্দ্র মোদীর ঝুলিতে ৭৪ টি আসন দিন, আমরা পাঁচ বছরের মধ্যে উত্তরপ্রদেশকে দেশের এক নম্বর রাজ্য বানিয়ে দেখাব। এই রাজ্যে বিজেপি গতবারের ৭৩ আসনের বদলে ৭৪ আসন পেতে পারে, কিন্তু ৭২ টি আসন পাওয়ার কোন প্রশ্নই ওঠেনা।

অমিত শাহ বলেন, মোদী সরকার দেশকে সুরক্ষিত বানানোর কাজ করেছে। পুলওয়ামা হামলার ৪০ সেন জওয়ান শহীদ হওয়ার পর দেশের মানুষ ক্ষোভে ছিল। পাকিস্তান তাঁদের সীমান্তে সেনা, কামান মোতায়েন করেছিল। নরেন্দ্র মোদী ৫৬ ইঞ্চির ছাতির দম দেখিয়ে সেনার মৃত্যুর বদলা নেওয়ার জন্য আদেশ দেয়। বায়ুসেনা পাকিস্তানের সীমা অতিক্রম করে জঙ্গিদের গুঁড়িয়ে দিয়ে আসে।

ভারতীয় বায়ুসেনার করা এয়ার স্ট্রাইকের পর দেশে আনন্দের জোয়ার বয়ে যায়। কিন্তু রাহুল বাবা এন্ড কোম্পানি আর বুয়া-ভাতিজা বুক দাপরে কেঁদেছিল। ওনাদের মুখ থেকে হাসি উড়ে গেছিল। বিজেপি আর মোদী সরকারের একটাই নীতি, ওদিক থেকে গুলি ছুঁড়লে আমরা গোলা ছুঁড়ব।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.

you're currently offline