Press "Enter" to skip to content

“১০ বা ১৫ নয়, পশ্চিমবঙ্গ থেকে লোকসভা নির্বাচনে ২৪ টি আসন জিতবে বিজেপি”: মুকুল রায়, বিজেপি নেতা।

পশ্চিমবঙ্গে লাগাতার নিজেদের শিকড় মজবুত করছে বিজেপি। ঠিক এমনটাই সঙ্কেত মিললো বিজেপি নেতা মুকুল রায় এর কথা। আসলে এতদিন অবধি রাজ্য বিজেপির দাবি ছিল যে তারা ১৫-২২ টি আসনে জয়লাভ করবে, কিন্তু এখন মুকুল রায় দাবি করেছেন যে বিজেপি ২২ বরং ২৪ টি আসনে জয়লাভ করবে। শুক্রুবার দিন নদিয়ার রানাঘাট এলাকায় এক বিক্ষোভ সভায় যোগ দিতে গিয়ে মুকুল বাবু সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেছেন। মুকুল রায় এর অভিযোগ তৃণমূল লাগাতার গণতন্ত্রের কণ্ঠ রোধ করছে যার ফল তাদের ভুগতে হবে।

আসলে বিজেপি শাসিত রাজ্য গুলিতে নির্বাচনকালে কোনো হানাহানি হয়নি অন্যদিকে এ রাজ্যে নির্বাচন খুনখনি ছাড়া সম্পন্ন হয় না। স্কুলে মা সরস্বতী পূজা থেকে শুরু করে হিন্দু সমাজের দুর্গাপূজা সমস্থ কিছুতেই বাধা প্রদান করছে তৃণমূল। জিহাদিদের খুশি করতে এবং কট্টরপন্থীদের উস্কানি দিতেই মমতা ব্যানার্জীর সরকার এমন করছে বলে অভিযোগ বিজেপি সমর্থনকারীদের।

এই সমস্থ কারণেই বিজেপি এ রাজ্যে তাদের আসন বাড়ার সুযোগ দেখতে পাচ্ছে। মমতা ব্যানার্জীর সরকার যদি আরো অত্যাচার বৃদ্ধি করে তাহলে আসন সংখ্যা আরো বাড়বে বলে ধারণা মুকুল রায় এর। রানাঘাট অবস্থান বিক্ষোপ সমাবেশে এমন মন্তব্য করেছেন মুকুল রায়।

জানিয়ে দি, বর্তমানে রাজ্যে বিজেপির অন্যতম দক্ষ নেতা মুকুল রায়। তাই এখন বঙ্গ লোকসভা নির্বাচনের দায়িত্ব অনেকটা মুকুল রায়ের কাঁধের উপর থাকবে বলে মনে করছে রাজনৈতিক মহল।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.