Press "Enter" to skip to content

উত্তরপ্রদেশে ৮০ টি সিটের মধ্যে ৭৪ টি আসনে নিশ্চিত জয়ী হবে বিজেপি: অমিত শাহ।

বিজেপির সর্বভারতীয় সভাপতির গলায় আবার শোনা গেলো বিজেপির জয়ের কথা। তিনি বলেন দিলেন যে তিনি বিজেপি জয় লাভের পক্ষে অনেক আশাবাদী। তিনি এবার বিরোধী পক্ষের মহাজোট কে চ্যালেঞ্জ করেই বললেন যে ২০১৯ সালে লোকসভা ভোটে কেউ আমাদের আটকাতে পারবে না। উত্তরপ্রদেশের মানুষরা যেভাবে বিজেপির পাশে আছে সেটা দেখে তিনি খুব আশাবাদী তাই তিনি বললেন যে আগামী লোকসভা ভোটে উত্তরপ্রদেশে ৮০ টি আসনের মধ্যে ৭৪ টি আসনে বিজেপি ব্যাপকহারে জিতবে। এবং সেই সব গুলি আসনই বিজেপি পাবে।

গতকাল অমিত শাহ উপস্থিত হয়েছিলেন উত্তরপ্রদেশ বিজেপির পক্ষ থেকে আয়োজন করা কার্যনির্বাহীর বৈঠকে সেখানে তিনি বলেন যে, মহাগঠবন্ধনের ক্ষমতায় নেই বিজেপিকে আটকানোর মতন। তিনি আরও বলেন যে বিজেপির উত্তরপ্রদেশ সংগঠন খুব মজবুত এখানে মহাগঠবন্ধনের কোনো প্লানই কাজ করবে না। আমরা এখানে ২০১৪ সালে যত গুলি আসন পেয়েছিলাম তার চেয়ে এবার আরও অনেক বেশি আসনে জয়যুক্ত হব।

GDP ১৫ শতাংশ বাড়িয়ে দেওয়াও কথা বললেন বিজেপি সর্বভারতীয় সভাপতি। রাজ্য কার্যনির্বাহীর বৈঠক থেকে তিনি কংগ্রেসকে আক্রমণ করে বললেন যে, কংগ্রেস তাদের শাসনকালে দেশকে পিছিয়ে নিয়ে গেছে। দেশের উন্নয়নশীল কোনো কাজ তারা করেন নি। শুধু মাত্র নিজেদের সুবিধার জন্য তারা দেশের মানুষ কে ভোট ব্যাংক হিসাবে ব্যাবহার করেছে।

কিন্তু মোদীজি এবং যোগীজি সব সময় গরিবদের কথা ভেবেছেন। তাদের জন্য ঘর করে দিয়েছেন। তাদের রুজিরোজগারের জন্য নানান উন্নয়নমুখী কাজ করেছেন। তাই তিনি আশাবাদী যে উত্তরপ্রদেশের মানুষ যোগীজির কাজে জন্য বিজেপির পাশে থাকবেন। এবং এবার বিজেপি এই রাজ্য থেকে ৮০ টির মধ্যে ৭৪ টি আসন পাবে।
#অগ্নিপুত্র