Press "Enter" to skip to content

২০১৯ লোকসভা নির্বাচনে আরো বেশি আসন নিয়ে ক্ষমতায় ফিরবো: নরেন্দ্র মোদী।

সামনেই ২০১৯ লোকসভা ভোট, সেই কথা মাথায় রেখেই এখন চারিদিকে শুরু হয়ে গিয়েছে নির্বাচনী প্রচারের আলোড়ন। দেশের সমস্ত মিডিয়া তাদের সমিক্ষা শুরু করে দিয়েছে। সব পার্টি তাদের নিজেদের ভিটেমাটি শক্ত করার কাজে লেগে পড়েছেন। দেশের সবচেয়ে বড়ো রাজনৈতিক দল সহ বিজেপিও তাদের কাজ শুরু করে দিয়েছে। কিছু দিন আগে বিজেপির সবচেয়ে বড় নেতা দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সর্বভারতীয় দৈনিক টাইমস অফ ইন্ডিয়াকে একটি সাক্ষাৎকার দেন, সেখানে তিনি দাবি করেন যে গতবারের তুলনায় ২০১৯ সালে বিজেপি আরও অনেক বেশি পরিমানে আসন পেয়ে আবার দেশের উন্নতির দায়িত্ব নিয়ে ফিরে আসবে। তিনি আরও বলেন যে দেশের সাধারণ মানুষ চান যে কেন্দ্রে এমন একটা সরকার থাকুক যাদের মধ্যে দৃঢ়সংকল্প আছে।

যারা দেশের সাধারণ মানুষকে নিজের পরিবারের মত দেখবে। তাদের দুঃখ এবং কষ্টে পাশে দাঁড়াবে। এবং যারা দেশের হয়ে কাজ করে দেখাবে। মানুষ এই রকমই একটা সরকার চায়। তাই মানুষ যেমন আমাদের ২০১৪ সালে ভোট দিয়ে জয়যুক্ত করেছিল। তেমনই এবারও আমাদের অনেক বেশি পরিমানে ভোট দিয়ে আবার দেশের সরকারের আসনে ফিরিয়ে নিয়ে আসবেন। এবং আমি নিশ্চিত যে আমরা এবার আগের বারের রেকর্ড ভেঙে দেব।

প্রধানমন্ত্রী NRC ইশু নিয়ে বিরোধীদের আক্রমণ করতে ছাড়েন নি। তিনি বলেন যে এই ব্যাপারটি নিয়ে অযথা রাজনীতি করছে বিরোধীরা। সরকার আসামবাসী কে প্রতিশ্রুত দিয়েছিল সেই অনুযায়ী কাজ করছেন। এবং এই প্রক্রিয়া আমরা শেষ করব। কেউ যদি আমাদের উন্নয়নকাজে বাঁধা দেয় তাহলে মানুষ তার জবাব দেবেন। অপরদিকে বিরোধীদের মহাজোট নিয়ে উনাকে প্রশ্ন করা হলে তিনি তার উত্তরে বলেন যে, দেশের মাত্র কয়েকটি সুবিধাভোগী দল তাদের নিজেদের রাজনৈতিক সুবিধার্থে এক হয়েছে একে কখনওই মহাগাটবন্ধন বলা যায় না।

এটা শুধু মাত্র নিজেদের সার্থের জন্য অন্য দল গুলিকে ব্যাবহার করছে কিছু সার্থলোভী দল। তিনি আরও বলেন যে ওই সব বিষয় কে আমরা গুরুত্ব দিচ্ছি না। আমাদের মূল লক্ষ্য হবে আগামী নির্বাচনে উন্নয়ন, দ্রুত উন্নয়ন ও সকলের জন্য উন্নয়ন। রাফায়েল চুক্তি নিয়ে মোদি বিরোধীদের উদ্দেশ্য করে বলেলেন যে, “এটা দেশের ভালোর জন্য একটি সরকারের সঙ্গে অপর একটি সরকারের চুক্তি। এখানে দুর্নিতির কোনো জায়গা নেই। শুধুমাত্র নিজেদের সার্থের জন্য কিছু রাজনৈতিক দল মিথ্যা প্রচার চালাচ্ছেন।
#অগ্নিপুত্র