Press "Enter" to skip to content

হিন্দুদের একতার জন্যেই বিজেপি ২০১৯ নির্বাচনে জয়লাভ করেছে: আসাউদ্দিন ওয়েসী।

বীর সভারকার একবার বলেছিলেন, যদি সব হিন্দু এক হয়ে যায় তবে নেতারা নিজেদের হিন্দু প্রমান করতে লেগে পড়বে। কোনো নেতা পৈতে পরিধান করে নিজেকে হিন্দু বলার চেষ্টা করবে তো কোনো নেতা মাথায় তিলক লাগিয়ে নিজেকে হিন্দু প্রমান করতে লোগে যাবে। একবার হিন্দুদের সুপ্ত চেতনা জাগ্রত হলে হিন্দুদের কট্টর বিরোধীরাও হিন্দু হওয়ার নাটক করবে তথা সকলকে বলার চেষ্টা করবে যে সে হিন্দুদের সন্মান করে। সভারকার এর এই কথা গুলি আজও বাস্তবায়িত হয় যখন হিন্দুদের মধ্যে একতা ভাব দেখা যায়। ২০১৯ সালে হিন্দুরা শুধুমাত্র রাজনৈতিক ভাবে এক হয়েছিল যার পরিণাম সকলেই দেখেছে।

হিন্দুদের রাজনৈতিক একতা এমন প্রভাব দেখিয়েছিল যে, ভগবান রামকে কাল্পনিক বলা ক্যাথলিক সোনিয়া গান্ধীও মাথায় তিলক লাগিয়ে ছিল। বহু পার্টি হিন্দুদের খুশি করার জন্য মাঠে নেমে পড়েছিল। যারা অন্য সময় দুবেলা নামাজ পড়ত তারাও হিন্দু হওয়ার ভান শুরু করেছিল।২০১৯ সালে বিজেপির জয় নিয়ে অনেকে অনেক মত প্রকাশ করেছে। কিন্তু AIMIM এর সভাপতি আসাউদ্দিন ওয়েসী বলেছেন, হিন্দুদের একতার জন্য বিজেপি জয়লাভ করেছে।

মোদীজি দ্বিতীয়বার প্রধানমন্ত্রী পদে বসেছেন এর জন্য একমাত্র হিন্দুদের একতা রয়েছে বলে দাবি করেছেন আসাউদ্দিন ওয়েসী। AIMIM এর সভাপতি ওয়েসী বলেন ২০১৯ লোকসভা নির্বাচনে খুব দ্রুত গতিতে ধার্মিক ভিত্তিতে ভোট বন্টন হয়েছে। আসাউদ্দিন ওয়েসী বলেন, বিজেপিতে একটাও মুসলিম সাংসদ নেই। বিজেপি মাত্র ২৪ জন মুসলিম নেতাকে টিকিট দিয়েছিল। বিজেপি নির্বাচন জিততে পেরেছে শুধুমাত্র হিন্দু একতার কারণে। জানিয়ে দি,আসাউদ্দিন ওয়েসীর এই মন্তব্যকে অনেকেই সমর্থন জানিয়েছেন। হিন্দুদের রাজনৈতিক একতা হিন্দুদের জয়লাভ করিয়েছে বলে আসাউদ্দিনের সাথে সহমত প্রকাশ করেছে অনেকে।

you're currently offline