Press "Enter" to skip to content

তৃণমূলকে উপড়ে ফেলে কাঁথিতে পদ্ম ফুটিয়ে দিলো বিজেপি।

আমাদের রাজ্যের এখন এমন একটা পরিস্থিতি তৈরি হয়েছে যেখানে ভোট মানেই মানুষের মধ্যে ভয়ের সৃস্টি হয়েছে। ভোট মানেই তৃনমূলের গুন্ডাবাহিনীর তাণ্ডব। ভোট লুট করাকে কেন্দ্র করে তৃনমূলের গুন্ডাবাহিনীর রাজ্যে রক্ত ঝরানো থেকে শুরু করে মানুষ খুন সব কিছু করছে। তাই এখন রাজ্যের মানুষ ভয়ে ভয়ে থাকছেন ভোটের নাম শুনে। কিন্তু এত কিছু করার পরও শাসক দল তৃনমূল কংগ্রেস রাজ্যে বিজেপির উত্থান কে আটকাতে পারছেন না। রাজ্যের সাধারণ মানুষ তৃনমূলের অত্যাচার জরজ্জরিত হয়ে কেই বেছে নিচ্ছেন সব নির্বাচনে। রাজ্যের উন্নয়নের জন্য মানুষ কয়েক বছর ধরেই বিকল্প পার্টি খুঁজছিল, এখন তারা সেটা পেয়ে গেছে। বিকল্প হিসাবে সাধারণ মানুষ বিজেপিকেই বেছে নিয়েছেন। তাই আবার এক ভোটে এল বিজেপির জয়।

রামনগর-২ ব্লকের নরকুলি বিনোদিনী
সমবায় কৃষি উন্নয়ন সমিতি লিমিটেডে সমবায় ভোট অনুষ্ঠিত হয়েছিল। এবার সেই ভোটের ফল প্রকাশ হল, সেই ফল প্রকাশে দেখা গেল যে বিজেপি, রাজ্যের শাসক দল তৃনমূল কংগ্রেসকে ব্যাপক ব্যাবধানে পরাজিত করেছে। বিজেপি জয়ের পর থেকে সেই এলাকাজুড়ে শুধুমাত্র গেরুয়া আবির। সেই নির্বাচনে শাসক দল কে একেবারে ধুরমুস করে নির্বাচনে বিজেপি ও বিজেপি সমর্থিত নির্দল প্রার্থীরা পুরোপুরিভাবে দখল করে নেন। সেখানের নির্বাচনে ১৩ টি আসনের মধ্যে সব গুলিই বিজেপির দখলে। এবং প্রতিটি আসনে ভোটের পার্থক্য ছিল ব্যাপক।

এইদিনের এই সমবায়ের নির্বাচনের ফলাফল কে ঘিরে সেখানে ছিল টানটান উত্তেজনা। শোনা যায় ভোটের পর, ভোটের ফল প্রকাশের দিনও তৃনমূল বাইরে থেকে তাদের গুন্ডাবাহিনী আনিয়ে ঝামেলা বাঁধানোর চেষ্টা করে। কিন্তু স্থানীয়রা দাবি করেন যে, রমাকান্ত প্রধান যিনি রামনগরে বিজেপির বিধানসভার অবজারভার এবং দুই মণ্ডল সভাপতি মনিশঙ্কর সাউ ও সচ্চিদানন্দ দাস মিলে পরিস্থিতি সামাল দেন।

ভোট গননার পর দেখা যায় যে, এই ভোটে শুধুমাত্র বিজেপি ঝড়। এখানে মাথা তুলতে পারে নি তৃনমূল কংগ্রেস। বিজেপি কর্মী ও তাদের সমর্থকরা এই জয়ের পর বেশ উচ্ছ্বসিত। এলাকার প্রধান বলেন যে, এই জয় মানুষের জয়। সাধারণ মানুষ আজ জয়ী হয়েছেন এবং রাজ্যের সাধারণ মানুষ এবার বুঝিয়ে দিচ্ছেন যে, রাজ্যে তৃনমূলের দিন শেষ হয়ে আসছে। জেলা সভাপতি তপন মাইতি এই জয়কে উৎস্বগ করেন দলের কর্মী সমর্থকদের কে। তিনি বলেন যে শুধুমাত্র সাধারণ মানুষের হয়েই কাজ করে যেতে চাই। মানুষ যেভাবে আমাদের পাশে দাঁড়িয়েছেন তাতে আমরা খুবই অনুপ্রাণিত। ভবিষ্যৎ এ এলাকার মানুষের পাশে থাকার কথাও জানান নি তিনি।
#অগ্নিপুত্র