Press "Enter" to skip to content

টার্গেট ২০১৯ : লোকসভা নির্বাচনে বিরোধীদের ধূলিসাৎ করতে চলেছে যুব মোর্চার এই মাস্টার প্ল্যান !

২০১৯ নির্বাচন কে একটা মিশন হিসাবে নিয়েছেন বিজেপির যুব মোর্চা বাহিনী। আর সেই লক্ষ্যে এবার বিজেপি যুব মোর্চা বাহিনী ঠিক করেছেন যে অনেকে গুলি বড় বড় অনুষ্ঠান করার। আর এই অনুষ্ঠান গুলির মূল আকর্ষণ হচ্ছে এইসকল অনুষ্ঠানের সাহায্যে যুব মোর্চার টার্গেট দেশের সমস্ত নুতন ভোটারদের আকর্ষণ করা বিজেপির দিকে।আর এরজন্য পরিকল্পনা করা হচ্ছে যে, যাতে সকল যুব ভোটারদের একসাথে যুক্ত করা যায় অনলাইনের মাধ্যমে। আর এই সকল কাজ করবার জন্য যুব মোর্চার তরফে আলাদা আলাদা নেটওয়ার্ক তৈরি করার কথাও জানানো হয়েছে।

একসাথে প্রায় ৫০ লক্ষ যুব ভোটারদের নেটওয়ার্ক তৈরি করার কাজ করা হচ্ছে যুব মোর্চার তরফে। আর এই নেটওয়ার্কের সাহায্যে দেশের যুব আইকনদের সাহায্য নিয়ে সমর্থন করা হবে ভিশন ২০১৯ এর পরিকল্পনা কে। এর জন্য প্রতিটি শিক্ষা ক্যাম্পাসে আলাদা আলাদা ভাবে যুব আম্বাসাডার বানানো হবে।

পুনম মহাজন যিনি হলেন বিজেপি যুব মোর্চার সভাপতি উনি এইদিন বলেন যে, দেশের উন্নয়নের জন্য, দেশের স্বার্থে, দেশের গরিব মানুষের বিকাশের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেই ফের একবার প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই ২০১৯ সালে। আর এব্যাপারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে দেশের যুব সম্প্রদায়। আর এই লক্ষ্যে আরও দৃঢ় ও সক্রিয় হওয়ার জন্য আগামী দিনে অনেক গুলি অনুষ্ঠান করতে চলেছে বিজেপির যুবমোর্চা।

বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ আজ অর্থাৎ ১২ ই জনুয়ারী “National Youth Day” এর দিন এই অনুষ্ঠানের শুভ উদ্ধোধন করেন। এই অনুষ্ঠানে বিজেপির নুতন রননীতি হল সমস্ত যুব ভোটারদের কলেজ এবং বিশ্ববিদ্যালয়ের মাধ্যমে যুক্ত করা। এর ফলে ২০১৯ শের প্রচারের বেশ সুবিধা হবে যুব মোর্চার।
#অগ্নিপুত্র

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.