Press "Enter" to skip to content

ওয়েসীর দুই ভাইয়ের বিরুদ্ধে বিজেপি নামাতে চলেছে এমন মুসলিম মহিলাকে, নাম শুনে ঘুম উড়ে গেছে কট্টরপন্থীদের।

এখন এমন একটা সময় এই সময় পুরোপুরি উথালপাতাল হয়ে রয়েছে ভারতীয় রাজনীতি। আপনদের জানিয়ে রাখি যে, ওয়েসি হায়দ্রাবাদ বিধানসভা চন্দ্রগাও এর বিধায়ক। এছাড়াও তিনি হলেন হায়দ্রাবাদের একজন নাম করা নেতা। তিনি মুসলিম সমাজের ধর্ম উপদেষ্টা। আপনারা সবাই নিশ্চয় জানেন যে, তেলেঙ্গানাতে সামনেই বিধানসভা ভোট তার দিনক্ষনই ইতিমধ্যে ঠিক হয়ে গিয়েছে। তার জন্য সেখানকার অনেক রাজনৈতিক দল এই প্রচেষ্টা শুরু করে দিয়েছে যে, যাতে করে ওয়েসিকে বিধানসভায় যাওয়া থেকে আটকানো যায়। তাই এই হিন্দু বিরোধী নেতা কে আটকানোর জন্য আরও বড়ো চাল দিতে প্রস্তুত। নেতৃত্ব ঠিক করেছেন যে, এবার ওয়েসির বিরুদ্ধে তারা একজন মুসলিম মহিলাকে ভোটে দাঁড় করাবেন।

বিশেষ সূত্রে জানা গিয়েছে যে, এবার ওয়েসির জয়ের এই ধারা কে একেবারে বন্ধ করে দেওয়ার জন্য বিজেপি নামে একজন মুসলিম মহিলাকে চন্দ্রগাও বিধানসভায় দাঁড় করাতে চান। জানা যাচ্ছে যে, এই অনেক দিন ধরেই সংঘের সাথে জড়িত। এবং তিনি সংঘের সমস্তপ্রকার কাজকর্ম কে সমর্থন করেন। তার অসাধারণ বক্তৃতার জন্য খ্যাত। এছাড়াও এই অনেকদিন ধরেই জুড়ে ছিলেন বিজেপির সাথে। তার অসাধারন বক্তৃতার জন্যই তিনি বিজেপির নজরে এসেছেন।

বিজেপি সূত্রে আরও জানা গিয়েছে যে, হরিদাবাদ এলাকাভুক্ত মুসলিম অঞ্চল গুলিতে লোকসভা ভোটের আগে নিজেদের সংগঠন মজবুত করতে বিজেপি এই সাইজাদা শাহাজাদে কাজে লাগাবেন।
এছাড়াও বিজেপির তরফে সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে, সাইজাদা শাহাজাদে আসাউদ্দিন এর ঘনিষ্ট আহমেদ পাশা কাদের এর বিরুদ্ধে নামানো হতে পারে । বিজেপি কেন্দ্রীয় নেতৃত্ব এবং অমিত শাহ দুজন মিলেই এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা যাচ্ছে। এর ফলে যে, ব্যাপক সাফল্য আসবে সেটা বলায় যায়।

এক কথা এটাই বলা যায় যে, এবার বিজেপি ওয়েসি সহ পুরো কংগ্রেস পার্টি কে দেশ থেকে চিরতরে বিনাশ করার জন্য পুরোপুরিভাবে প্রস্তুতি নিয়ে ফেলেছেন। তাই তারা এই মহিলা কে ভোটে নামিয়ে একটা জোর ধাক্কা দিতে চলেছে বিরোধী দল গুলি কে।
#অগ্নিপুত্র