Press "Enter" to skip to content

মমতা ব্যানার্জীর ঠিকানা দিয়ে “জয় শ্রী রাম” লেখা সহ ১০ লক্ষ চিঠি বিতরণ করবে BJYM!

পশ্চিমবঙ্গে ‘জয় শ্রী রাম’ শ্লোগান নিয়ে রাজনৈতিক বিতর্ক শুরু হয়ে গেছে। মমতা ব্যানার্জীর সামনে জয় শ্রী রাম শ্লোগান দেওয়ার পর কয়েকজন গ্রেফতার হয়েছিল যার পর সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদের ঝড় উঠেছিল। মমতা ব্যানার্জীকে আক্রমন করে বিজেপি সমর্থকরা সোশ্যাল মিডিয়ায় জয় শ্রী রাম শ্লোগানের ঝড় তুলেছিল। এই ঘটনার পর মমতা ব্যানার্জীর এক মিম শেয়ার করার জন্য বিজেপি যুবা মোর্চার এক কার্যকর্তা প্রিয়াঙ্কা শর্মাকে গ্রেফতার করা হয়। এই সব ঘটনার মধ্যেই কলকাতায় অমিত শাহের সভাকে কেন্দ্র করে যে হিংসা হয় তা পশ্চিমবঙ্গের রাজনৈতিক তোলপাড়কে আরো শিখরে তুলে দেয়।

এই তোলপাড়ের মধ্যে খবর আসছে যে বিজেপি যুবা মোর্চা পশ্চিমবঙ্গে মমতা ব্যানার্জীর ঠিকানা সহ ১০ লক্ষ পোস্টকার্ড বিতরণ করবে। এটা নিয়ে দিল্লীর বিজেপি প্রবক্তা তজিন্দর পাল সিংঘ বাগ্গা টুইটও করেছেন। উনি সকলকে অনুরোধ করে বলেছেন, সকলে পোষ্ট কার্ডে জয় শ্রী রাম লিখে নিজের নিজের নিকটবর্তী পোষ্ট অফিসের বাক্সে ফেলে দেন। যা মমতা ব্যানার্জীর ঠিকানায় পৌঁছে যাবে।

একই সাথে তজিন্দর পাল সিংঘ বাগ্গা  হাস্ট্যাগ মমতা দিদি জয় শ্রী রাম লিখে সমর্থন কররার জন্য জনগণের কাছে অনুরোধ করেন। জানিয়ে দি তজিন্দর পাল সিংঘ বাগ্গাকে সম্প্রতি পশ্চিমবঙ্গের পুলিশ গ্রেফতার করেছিল। অমিত শাহের রোড শো হওয়ার পর উনাকে গ্রেফতার করা হয়েছিল যদিও জিজ্ঞাসাবাদ করার পর উনাকে ছেড়ে দেওয়া হয়েছিল।