Press "Enter" to skip to content

জম্মুতে বড় বিস্ফোরণ, বাসের নীচে রাখা ছিল বোমা! এলাকা ঘিরে ফেলেছে সুরক্ষা বাহিনী।

থেকে বড় সামনে আসছে, পাওয়া যাচ্ছে যে জম্মু এলাকায় বিস্ফোরণ হয়েছে। এটা একটা গ্রেনেড বিস্ফোরণ যাতে প্রায় ২৫ জন আহত হয়েছেন। আহত ব্যক্তিদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ও নিরাপত্তা বাহিনী এলাকা পুরো ঘিরে ফেলেছে। প্রশাসন এখন এই ব্লাস্ট নিয়ে বেশিকিছু তথ্য  মিডিয়ার সাথে শেয়ার করছে না, কারণ নিরাপত্তা বাহিনী প্রমাণ সংগ্রহ করার পর নিশ্চত হয়ে তবেই তা মিডিয়ায় সাথে শেয়ার করতে পারবে।

তবে এই ঘটনার পেছনে আতঙ্কবাদীদের হাত আছে বলেই মনে করা হচ্ছে। এর আগে ১৬ ফেব্রুয়ারি জম্মুর রাজৌরি এলাকায় একটা আইইডি ব্লাস্ট হয়েছিল। সেই সময় এক মেজর বলিদানি হয়েছিলেন। তার আগে ১৪ ফেব্রুয়ারি জম্মুর পুলবামা এলাকায় জইস-ই-মহম্মদের সদস্য মহম্মদ আদিল আত্মঘাতী ব্লাস্ট করেছিল যাতে ভারতের ৪৪ জন জওয়ান বলিদান হয়েছিলেন।

আজ যে ব্লাস্ট হয়েছে তাতে কেউ প্রাণ হারায়নি কিন্তু অনেকজন আহত হয়েছেন। জম্মু এলাকার মধ্যে অস্থিরতা সৃষ্টির করার লক্ষ্যে এই ব্লাস্ট করা হয়েছে বলে মনে করা হচ্ছে। জম্মু পুলিশ এবং কেন্দ্রের টিম লাগাতার বিষয়টির উপর মনিটর করছে। এই ব্লাস্টে যে গ্রেনেড ব্যাবহার করা হয়েছিল সেটা চাইনিজ গ্রেনেড। জানিয়ে দি, যে এলাকায় ব্লাস্ট করা হয়েছে সেটা হিন্দু বহুল এবং শান্তিপ্রবন এলাকা। এর মধ্যে আতঙ্কবাদীরা জম্মুতে জিহাদ করার জন্য বা সাম্প্রদায়িক পরিস্থিতি খারাপ করার জন্য ব্লাস্ট করিয়েছে এমন আশঙ্কাও করা হচ্ছে।

9 Comments

Leave a Reply

Your email address will not be published.