Press "Enter" to skip to content

আল্লাহ-এর পথ থেকে দূরে সরে যাচ্ছেন, তাই বলিউড ছাড়ার সিদ্ধান্ত নিলেন দঙ্গল গার্ল জায়রা ওয়াসিম

দঙ্গল গার্ল জায়রা ওয়াসিম জড়িত একটি খবর সামনে আসছে। রবিবার সকালে সকালে সেই খবর বলিউড এবং সোশ্যাল মিডিয়ায় ভুমিকম্প আনে। রবিবার সকালে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে বলিউডকে বিদায় জানানোর ঘোষণা করেন দঙ্গল খ্যাত জায়রা ওয়াসিম। এই খবর সামনে আসতেই সবাই অবাক হয়ে যায় যে, কেন তিনি এমন সিদ্ধান্ত নিলেন।

জায়রা একটি পোস্ট শেয়ার করে লেখেন, পাঁচ বছর আগে যেই সিদ্ধান্ত নিয়েছিলাম, সেটা আমার জীবন বদলে দিয়েছে। আমি পাঁচ বছর আগে, বলিউডে পা রাখি। আমার এই যাত্রা অনেক মুশকিলে ভরা ছিল, আমি আমার অন্তরআত্মার সাথে লড়েছি ওই দিন গুলোতে। ছোট জীবনে এত বড় লড়াই আমি লড়তে পারব না। আর এই জন্য বলিউড থেকে আমার সমস্ত সম্পর্ক ছিন্ন করছি। আমি অনেক ভেবে চিন্তে এই সিদ্ধান্ত নিয়েছি।

https://www.instagram.com/p/BzUBXYrlsml/?utm_source=ig_embed

জায়রা ২০১৬ সালে আমির খানের ‘দঙ্গল” সিনেমা থেকে বলিউডে পা রেখেছিল। ওই সিনেমার জন্য জায়রা ন্যাশানাল এওয়ার্ড ও পেয়েছিল। জায়রা ওই সিনেমার কুস্তি বীরাঙ্গনা গীতা ফোগাট এর চরিত্রে অভিনয় করেছিল। আর সেই জন্য উনি বেস্ট সাপোর্টিং অ্যাক্টরের পুরস্কার ও পেয়েছিলেন।

২০১৭ সালে জায়রা ওয়াসিম আমির খানের সাথে ‘সিক্রেট সুপারস্টার” সিনেমায় অভিনয় করেছিলেন। ওই সিনেমার জন্য জায়রা ফিল্মফেয়ার বেস্ট এক্ট্রেস ক্রিটিক এওয়ার্ড পেয়েছিল। এই ছোট বয়সে জায়রা অনেক এওয়ার্ড পেয়েছেন।