Press "Enter" to skip to content

স্বাধীনতা দিবসের দিনে মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমারের ‘মিশন মঙ্গল”, দেখে নিন ওই সিনেমার টিজার

এই বছর ১৫ ই আগস্ট স্বাধীনতা দিবস উপলক্ষে অক্ষয় কুমার এর ‘মিশন মঙ্গল” মুক্তি পাচ্ছে। সিনেমার নির্দেশক জগন শক্তি সেই সব নায়কদের কাহিনি সামনে আনতে চলেছে, যারা পর্দার পিছনে থেকে এই মিশনকে সফল করেছিলেন। প্রথম পোস্টার মুক্তি পাওয়ার পর, এবার সিনেমার টিজার মুক্তি পেয়েছে। আর সেই টিজারে দর্শকেরা ভালো রেসপন্স দিয়েছে।

৪৫ সেকেন্ডের এই টিজারে অক্ষয় কুমার ছাড়া সিনেমার মহিলা শক্তিদের দেখানো হয়েছে। এই সিনেমায় বিদ্যা বালান, সোনাক্ষী সিনহা, তাপসী পান্নু, কৃতি আর নিত্যা মেনন মুখ্য অভিনয়ে আছেন। এছাড়াও গোলমাল এবং থ্রি ইডিয়ট এর অভিনেতা শারমন জোশীও আছেন এই সিনেমায়। এই সিনেমায় অক্ষয় কুমার ইন্ডিয়ান স্পেস রিসার্চ অর্গানাইজেশন (Isro) এর এক সিনিয়র সাইনটিস্ট এর ভুমিকায় অভিনয় করছেন।

২০১৩ সালে সতীশ ধবন স্পেস সেন্টার থেকে PSLV C25 রকেট উৎক্ষেপণ করা হয়েছিল। এবার এই সিনেমার মুক্তির দিনের কথা বললে, সেটা খুবই গুরুত্বপূর্ণ দিন। কারণ ওই দিনেই জন আব্রাহামের ‘বাটলা হাউস” আর বাহুবলির নায়ক প্রভাস এর ‘সাহো” মুক্তি পেতে চলেছে।

এই সিনেমার নির্দেশকদের জন্য মুক্তির দিন খুবই চ্যালেঞ্জিং হতে চলেছে। কারণ একসাথে তিনটি বড় সিনেমা একই দিনে মুক্তি পেতে চলেছে। আর এই সোজাসুজি প্রভাব বক্স অফিস কালেকশনে দেখা যাবে। তিনটে সিনেমারই অনেক দিন ধরে অপেক্ষা করছে সিনেমা প্রেমীরা। আর এই তিনটে সিনেমার মধ্যে কোনটি দর্শকদের মন বেশি কাড়তে পারবে, সেটা ১৫ ই আগস্টের দিন বোঝা যাবে।