Press "Enter" to skip to content

বড় খবর: রবার্ট ভাদ্রার অবস্থা খারাপ, যেকোনো মুহূর্তে হতে পারে গ্রেপ্তার! অগ্রীম জামানতের জন্য লাগলো পিটিশন।

বিরোধীরা এটাকে মোদী সরকারের নির্বাচনের আগে কার্যবাহী বলে গণ্য করুক বা অন্যকিছু বলে মন্তব্য করুক, এটা স্পষ্ট যে মোদী সরকার সোনিয়া খানদানের অবস্থা খারাপ করে রেখেছে। সুব্রামানিয়াম স্বামী এবং নরেন্দ্র মোদী হাত ধুয়ে গান্ধী পরিবারের উপর লেগে পড়েছে। গান্ধী পরিবারের উপর সরকারের এই কার্যবাহীতে সবথেকে বেশি দুশ্চিন্তায় রয়েছে রবার্ট ভাদ্রা। ইনি প্রিয়াঙ্কা গান্ধীর স্বামী তথা বহু কোটি টাকার জমি আত্মসাৎ করার মামলায় অভিযুক্ত। রবার্ট ভাদ্রাকে যেকোনো সময় গ্রেপ্তার হতে পারেন যার জন্য দুশ্চিন্তায় ভুগতে শুরু করে পুরো গান্ধী পরিবার। বিগত দিনে সরকার রবার্ট ভাদ্রা এর উপর লাগাতার কার্যবাহী চালিয়েছে।

রবার্ট ভাদ্রার নিজস্ব যে সমস্ত উকিল রয়েছে তারাও হাত উপরে করে দিয়েছে এবং জানিয়েছে যে কোনো মুহূর্তে সরকার তার বিরুদ্ধে গ্রেপ্তারি ফরমান জারি করতে পারে। ভাদ্রা এতটাই দুশ্চিন্তায় পড়েছে যে দিল্লী কোর্টে গিয়ে অগ্রিম জামানতের জন্য পিটিশন লাগিয়েছে যার উপর ২ ফেব্রুয়ারি শুনানি হবে।

অগ্রীম জামানতের পিটিশন তখন লাগানো হয় যখন আপনার উপর কোনো কেশ চলে এবং সেই কেশের ভিত্তিতে গ্রেপ্তার হওয়ার ভয় থাকে। গ্রেপ্তারি থেকে বাঁচার জন্য অগ্রিম জামানত লাগানো হয়। ইংরাজি ভাষায় এটাকে এন্টিসিপেটোরি বিল বলা হয়। টাকা ও জমি আত্মসাৎ করার মামলায় রবার্ট কাল রাতেই অগ্রিম জামানতের জন্য পিটিশন লাগিয়েছে। মোদী সরকার দুরাচারীদের উপর খুব কড়াভাবে কার্যবাহী করতে শুরু করেছে।

VVIP হেলিকপ্টার মামলায় অভিযুক্তদের কয়েকদিন আগেই ভারতে নিয়ে আসা হয়েছে। চকসি ও মলিয়ার নাম্বার যেকোনো সময় লেগে যেতে পারে। আর এখন রবার্ট ভাদ্রা চিন্তায় পড়েছে, যেকোনো মুহূর্তে গ্রেপ্তার হওয়ার ভয় তার ঘুম কেড়ে নিয়েছে। এর থেকে বাঁচাবার জন্য আদালতের চক্কর দিতে শুরু করে দিয়েছে। মোদী সরকার খুবই সক্রিয় হয়ে কাজ করছে এবং দুর্নীতিগ্রস্থ ব্যাক্তিদের উপর এমন কার্যবাহী শুরু করেছে যে ইতিহাসে এই প্রথমবার বড় বড় চোর ভয় পেতে শুরু করেছে। জনিয়ে দি, আগে রবার্ট ভাদ্রার কাছে আগে ১ লক্ষ টাকাও ছিল না কিন্তু ২০০৪ সালের পর থেকে কোটিপতি হতে শুরু করে। তবে গরিব মানুষের টাকা লুটে কোটিপতি হয়ে যে সুখে শান্তিতে থাকা যায় না সেটা মোদী ভলোরকম বুঝিয়ে দিয়েছেন।

6 Comments

Leave a Reply

Your email address will not be published.