Press "Enter" to skip to content

লুকোচুরির খেলা শেষ! অতিরিক্ত জ্বালানী ও স্পেশাল টিম নিয়ে মিশনে বেরিয়ে পড়লো এয়ার ইন্ডিয়ার বিমান।

ইন্ডিপেন্ডেন্ট এজেন্সি IANS এর একটা রিপোর্ট থেকে একটা বড় খবরের পর্দাফাঁস হয়েছে। খবর অনুযায়ী মেহুল চোকসি ও তার মতো বাকি কিছু লোকেদের লুকোচুরির খেলা শেষ হয়ে গেছে। ভারত সরকার ক্যারাবিয়ান এলাকায় এয়ার ইন্ডিয়ার একটা বিমান মিশনের জন্য পাঠিয়ে দিয়েছে। প্রাপ্ত খবর অনুযায়ী এই বিমানে এয়ার ইন্ডিয়ার একটা টিমের সাথে সিবিআই এবং এডি এর একটা টিমকেও পাঠানো হয়েছে। এই মিশন মেহুল চোকসি এবং যতীন মেহতার মতো ব্যাক্তিদের টেনে ঘষটে ভারতে আনার জন্য শুরু হয়েছে।

ভারত সরকার লাগাতার ক্যারাবিয়ান দেশগুলির সাথে সম্পর্কে রয়েছে । ভারত সরকার এই দেশগুলির সরকারের সাথে কথা বলছে। স্পষ্ট ইঙ্গিত মিলছে যে মেহুল চোকসির মতো ব্যাক্তির লুকোচুরির খেলা শেষ হয়ে গেছে।

এয়ার ইন্ডিয়ার একটা বড় বিমান যেটা বোয়িং কোম্পানির, সেই বিমানকে মিশনের জন্য পাঠানো হয়েছে। এই বিমানে ১৫ জনের মতো CBI এবং ইডির লোক রয়েছে। একইসাথে এয়ার ইন্ডিয়ার ৩ টি টিম এই বিমানে রয়েছে। বিমানটি পুরো খালি রয়েছে বলাই চলে, তবে বিমানে ভরপুর জ্বালানি নেওয়া হয়েছে।

বিমানটির একটাই লক্ষ মেহুল চকসি ও যতীন মেহেতাকে ক্যারিবিয়ান দেশ থেকে ধরে নিয়ে আসা। বহুকিছু বিষয় গোপনভাবে চালানো হচ্ছে। সবকিছু ঠিক ঠাক থাকলে আগামী ২৪-৪৮ ঘন্টার মধ্যে বড় খবর সামনে আসতে পারে। তবে কিছু গোপন খবর যদি দেশের।বিক্রিত দালাল মিডিয়ার হাতে পৌঁছে যায় তাহলে সরকারের জন্য একটু সমস্যা সৃষ্টি হতে পারে। সরকার মেহুল চকসিকে ভারতে ফিরিয়ে এনে বড় ধাক্কা দিতে চাইছে কংগ্রেস পার্টিকে। কারণ একবার মেহুলকে আনতে পারলে পুরো কংগ্রেসের পর্দাফাঁস হয়ে যাবে।

7 Comments

Leave a Reply

Your email address will not be published.