Press "Enter" to skip to content

সাত সকালে ভাড়া গাড়িতে উঠে, জামশেদ নামক ড্রাইভারের হাতে হেনস্তার শিকার টলি অভিনেত্রী

শহরে ফের হেনস্থার শিকার টলিউড অভিনেত্রী। ঘটনাটি ঘটে আজ সকালে বাড়ি থেকে কাজের জন্য স্টুডিও যাওয়ার পথে বাইপাসে। স্টুডিও যাওয়ার জন্য সকাল বেলায় পিকনিক গার্ডেনের বাড়ি থেকে একটি উবের ক্যাব বুক করেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা দত্ত। গাড়িতে ওঠার পরেই ক্যাব চালক জামশেদ অভিনেত্রী স্বস্তিকা দত্তের সাথে অভদ্র ব্যাবহার শুরু করে।

এমনকি জোর করে বুকিংও ক্যান্সেল করে দেয় উবের ক্যাব চালক জামশেদ। বুকিং ক্যান্সেল করানোর পর জামশেদ নামের ওই ক্যাব ড্রাইভাইর অভিনেত্রীকে নিয়ে উলটো পথে রওনা দেয়। এই ঘটনার কথা ফেসবুকে তুলে ধরেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা দত্ত। তিনি লেখেন, ‘আটটা পনেরো নাগাদ জামশেদ নামে এক ক্যাব চালকের সঙ্গে স্টুডিও যাওয়ার জন্য রওনা হয়েছিলাম। ক্যাব-চালক মাঝপথে আমাকে নামিয়ে দেওয়ার হুমকি দেন। জানিয়ে দেন, আমি যেখানে যাব, তিনি সেখানে যাবেন না। এরপর গাড়ি থেকে নেমে পিছনের সিটের দরজা খুলে হাত ধরে জোর করে অভিনেত্রীকে নামানোর চেষ্টা করেন জামশেদ।”

ঘটনার কথা জানার পরেই মন্ত্রী অরুপ বিশ্বাস স্বস্তিকাকে ফোন করেন। স্বস্তিকার খোঁজখবর নেন তিনি। ঘটনার জানাজানি হতেই তিলজলা থানার পুলিশ সোজা স্টুডিওতে গিয়ে অভিনেত্রীর বয়ান নেন। অভিযুক্ত উবের চালক জামেশেদের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করেছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত।

স্বস্তিকা দত্ত টলি সিরিয়াল ‘ভজ গোবিন্দ” করে খ্যাত হন। এছাড়া তিনি এখন ‘বিজয়নী” নামের একটি টলি সিরিয়ালে অভিনয় করছেন। সূত্রের খবর অনুযায়ী, ইতিমধ্যেই পুলিশের জালে ধরা পড়েছে অভিযুক্ত ক্যাব চালক জামশেদ। তাঁকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।