Press "Enter" to skip to content

ব্রেকিং খবর: কংগ্রেস নেতা পি.চিদাম্বরমকে গ্রেফতার করতে তার বাড়ি পৌঁছালো CBI এর টিম!

দুর্নীতির মামলায় কংগ্রেস নেতা পি চিদাম্বরমকে গ্রেপ্তার করতে পুরো CBI টিম তাঁর বাড়িতে পৌঁছেছে। চিদাম্বরমকে তার বাড়ির অভ্যন্তরে পাওয়া গেছে কিনা তা পরিষ্কার নয়। তবে সিবিআইয়ের একটি দল আজ সন্ধ্যায় চিদাম্বরমের বাড়িতে পৌঁছেছে। এর আগে আজ ২০ শে আগস্ট বিকেলে দিল্লি হাইকোর্ট দুর্নীতির মামলায় চিদাম্বরমকে আগাম জামিন দিতে অস্বীকার করেছিল। চিদাম্বরম দীর্ঘদিন ধরে দিল্লির নিম্ন আদালত থেকে জামিন পেয়ে আসছিলেন, তবে মামলাটি দিল্লি হাইকোর্টে পৌঁছায়, তখন চিদাম্বরমের জামিনের আবেদন বাতিল হয়ে যায়।

এরপর থেকেই ED ও CBI এর টীম চিদাম্বরমকে গ্রেফতার করতে মাঠে নেমে পড়েছে। আজ সন্ধ্যে বেলা CBI এর একটা টিম চিদাম্বরমের বাড়ি পৌঁছে যায়। চিদাম্বরমকে গ্রেফতার করার প্রক্রিয়া শুরু হয়েছে। জানিয়ে দি, চিদাম্বরম এক সময় দেশের স্বরাষ্ট্রমন্ত্রী ছিলেন। সেই সময় উনি হিন্দু বিরোধী কার্যকলাপ করেছিলেন বলে অনেক অভিযোগ তোলে। এছাড়াও দুর্নীতির একাধিক মামলা উনার নামের সাথে জড়িত রয়েছে।

চিদাম্বরম স্বরাষ্ট্রমন্ত্রী থাকার সময় বহু হিন্দুদের জীবন নষ্ট করা হয়েছিল বলে দাবি করা হয়। পি.চিদাম্বরম দেশের অর্থমন্ত্রী পদেও ছিলেন। উনার আমলে দেশে ব্যাপক পর্যায়ে দুর্নীতির অভিযোগও সামনে এসেছিল। এখন CBI টিম সক্রিয় হয়ে দুর্নীতি দমনে নেমে পড়েছে। সরকার ও দেশের শক্তিশালী সংস্থাগুলি দুর্নীতির উপর অন্তিম প্রহারের কাজ শুরু করেছে বলে ধরা হচ্ছে। INX মিডিয়া মামলায় CBI তদন্ত শুরু করেছে। আর এখন চিদাম্বরমের বাড়িতে পৌঁছে গেছে CBI টিম। যার কাজ সম্ভবত শুরু হয়েছে বলে অনুমান করা হচ্ছে।

you're currently offline