Press "Enter" to skip to content

CBI এর একশন শুরু: রাজীব কুমারের খোঁজে ভবানী ভবনে পৌঁছে গেল CBI এর টিম!

কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা (সিবিআই) এর এক টিম প্রাক্তন কলকাতা পুলিশ কমিশনার রাজীব কুমারের বাড়িতে পৌঁছেছিলেন। রাজীব কুমারকে খুঁজে না পাওয়ার পর সিবিআই এর টিম রাজীব কুমারের কলকাতার পার্ক স্ট্রিট এলাকার বাড়িতে পৌঁছায়। কিন্তু সেখানে খুঁজে না পাওয়ার পর CBI ভবানী ভবনে পৌঁছে যায়। সিবিআই পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর ঘনিষ্ঠ তথা আইপিএস অফিসার রাজীব কুমারের বিরুদ্ধে লুক আউট নোটিস জারি করেছিল।

সিজিও কমপ্লেক্স থেকে ৪ সদস্যদের টিম প্রথমে সরাসরি এসেছিলেন লাউডান স্ট্রিটে যেখানে কলকাতা পুলিশ কমিশনারের রেসিডেন্স। সেখানে গিয়ে একটা চিঠি দেন, যা সম্ভব সিজিও কমপ্লেক্সে হাজিরা দেওয়া সংক্রান্ত। লাউডান স্ট্রিটে রাজীব কুমারকে খুঁজে না পাওয়ার পর সিবিআই এর টিম পাক।জস্ট্রিটে পৌঁছান। সেখানেও রাজীব কুমারকে না পেয়ে ভবানী ভবনে পৌঁছে যায় CBI এর অফিসাররা। ভবানী ভবন রাজীব কুমারের এখন কর্মের জায়গা। এই কারণে CBI পৌঁছে যায় ভবানী ভবন।

সেখানেও CBI এর টিম একটা চিঠি দেন। মূলত কাল সকাল ১০ টার আগে সিজিও কমপ্লেক্সে হাজিরা দেওয়ার জন্য এই চিঠি। কানিয়ে দি, সকাল ১০ টা সময় খুব গুরুত্বপূর্ণ। সকাল ১০ টা টাইম বেছে নেওয়ার কারণ, যাতে আদালতে গিয়ে রাজীব কুমার আবার কোনো পিটিশন না দেয়। জানিয়ে দি, কয়েক মাস আগে CBI কলকাতায় রাজীব কুমারের বাড়ি পৌঁছেছিলেন জিজ্ঞাসাবাদ করার জন্য। কিন্তু সেই সময় মমতা ব্যানার্জী পুলিশ নামিয়ে CBI এর কাজে বাধা দিয়েছিলেন এবং ধর্ণায় বসেছিলেন। মমতা ব্যানার্জী CBI এর হাত থেকে রাজীব কুমারকে বাঁচানোর জন্য ধর্ণায় বসেছিলেন। যা। ইয়ের রাজনীতিও বেশ উত্তপ্ত হয়ে উঠেছিল।

you're currently offline