Press "Enter" to skip to content

ব্রেকিং খবর: আবার কলকাতায় রাজীব কুমারের বাড়ি পৌঁছালো CBI, ঘুম উড়লো মমতার!

একটা বড় খবর কলকাতা থেকে সামনে আসছে। চিটফান্ড দুর্নীতি নিয়ে আরো একবার CBI রাজীব কুমারের বাড়ি পৌঁছে গেছে। কিছুমাস আগেই CBI রাজীব কুমারকে জিজ্ঞাসাবাদ করার জন্য তার বাড়ির সামনে পৌঁছেছিল। কিন্তু তখন মমতা ব্যানার্জী পুলিশ নামিয়ে CBI অফিসারদের আটক করেছিল। এরপর কেন্দ্র সরকার CRPF নামিয়ে তাদের মুক্ত করেছিল। এমনকি বিধাননগর পুলিশ কলকাতার CBI দপ্তরকে ঘেরাবন্দি করেছিল। CRPF নামিয়ে CBI দপ্তরকে মুক্ত করা হয়।

এরপর রাজীব কুমার আদালত পৌঁছে যায়। আদালত রাজীব কুমারের গ্রেপ্তারের উপর নিষেধাজ্ঞা লাগিয়েছিল। কিন্তু দিন আগেই আদালত সেই নিষেধাজ্ঞা তুলে নিয়েছে। এরপর CBI রাজীব কুমারের বিরুদ্ধে লুক আউট নোটিস জারি করেছিল। আর এখন আরো একবার CBI কলকাতা স্থিতি রাজীব কুমারের বাড়ি পৌঁছে গেছিল। নরেন্দ্র মোদী আরো একবার দেশে প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন এবং পশ্চিমবঙ্গের মানুষ BJPকে ১৮ টি সাংসদ দিয়েছে।

এবার দেখার বিষয় যে মমতা ব্যানার্জী কি পদক্ষেপ নেয়। গতবার রাজীব কুমারকে বাঁচানোর জন্য মমতা ব্যানার্জী ধর্ণায় বসে গেছিলেন। অর্থাৎ সরাসরি CBI এর কাজে বাধা দিয়েছিলেন। সেই সময় রাজ্যের মানুষ মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর কাজে হতাশা প্ৰকাশও করেছিলেন। কারণ রাজ্যের মানুষ চিট ফান্ড কাণ্ডের তদন্ত চাইছিলনা। কিন্তু মুখ্যমন্ত্রী মমতা নিজে ওই কাজের বাধা দিচ্ছিলেন। মমতা ব্যানার্জীর ধর্ণা নিয়ে সেই সময় রাজনীতিও চরমে উঠেছিল। এখন আবার CBI একশন শুরু করে দিয়েছে। CBI রাজীব কুমারের বাড়ি পৌঁছে গেছে। খবর অনুযায়ী, CBI রাজীব কুমারকে কাল সিজিও অফিসে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছে।

you're currently offline