Press "Enter" to skip to content

ব্রেকিং খবরঃ যুদ্ধবিরতি লঙ্ঘনের মধুর বদলা নিলো সেনা, ভারতের পালটা আক্রমণে খতম দশ পাক রেঞ্জার্স এবং তিন জঙ্গি

লাগাতার তৃতীয় দিন পাকিস্তানি সেনা যুদ্ধ বিরতি লঙ্ঘন করে। জম্মুর পালম্বালা সেক্টর আর উত্তর কাশ্মীরের তংধার সেক্টরে পাকিস্তানি সেনা ভারতীয় সেনার ছাউনি সমেত গ্রাম্য এলাকা গুলোতেও গুলি এবং মর্টার ফায়ার করে। পাকিস্তানের এই অতর্কিত হামলায় ভারতের এক জওয়ান শহীদ হন। এছাড়াও দুই জওয়ান এবং দুই জন ভারতীয় নাগরিক আহত হন। সেনা পাকিস্তানের গুলির মোক্ষম জবাব দিয়ে, ১০ পাক রেঞ্জার্সকে খতম করে। এছাড়াও পাকিস্তানের বেশ কয়েকটি সেনা ছাউনি গুঁড়িয়ে দেয় ভারতীয় জওয়ানরা। সেনার মুখপাত্র জানান, ভারতের পালটা আক্রমণে পাকিস্তানের বেশ কয়কটি ছাউনি ধ্বংস হয় আর পাকিস্তানের কয়েকজন সেনা মারা যায়।

মঙ্গলবার জম্মু কাশ্মীরে আবারও পাকিস্তান যুদ্ধ বিরতি লঙ্ঘন করে রাজৌরি জেলার সুন্দরবনি সেক্টর আর কুপওয়াড়া এর তাংধার এবং কেরন সেক্টরে প্রচুর মর্টার ফায়ার করে। পাকিস্তানের এই হেভি শেলিং এ সুন্দরবনি সেক্টরে ভারতের এক সেনা জওয়ান শহীদ হন। পাকিস্তানের গুলি বর্ষণের জবাবে ভারতীয় সেনাও পাল্টা ফায়ারিং করে। পাকিস্তানের গুলির জবাবে ভারতীয় সেনাও পালটা আক্রমণ করে। ভারতীয় সেনার পালটা আক্রমণে পাকিস্তানের বেশ কয়েকটি পোস্ট ধ্বংস হয় এবং দশ পাক রেঞ্জার্স সমেত তিন জঙ্গির মৃত্যুর খবর পাওয়া যায়।

পাকিস্তানের ফায়ারিং এ সুন্দরবনি সেক্টরে সেনার জওয়ান কৃষ্ণ লাল (৩৪) শহীদ হন। তিনি আখনুর জেলার বাসিন্দা ছিলেন। ছেলের মৃত্যুর খবর বাড়িতে যেতেই শহীদ কৃষ্ণ লালের বাড়িতে শোকের ছায়া নেমে পড়ে। শহীদ জওয়ানের স্ত্রী এই খবর সুনতেই অজ্ঞান হয়ে যান। গোটা গ্রামের মানুষ শহীদ জওয়ানের বাড়িতে গিয়ে জমা হন।