Press "Enter" to skip to content

আমরা আমাদের নামের আগে ‘চৌকিদার” লিখেছি, যাদের অসুবিধা হচ্ছে তাঁরা ‘পাপ্পু” লিখে নিক

২০১৯ এর নির্বাচনী প্রচারে সবথেকে বড় স্লোগান হিসেবে উঠে এসেছে ‘” শব্দটি। একদিকে রাহুল গান্ধী এর নাম নিয়ে বিজেপিকে আক্রমণ করছেন। আরেকদিকে বিজেপি নেতা সহ দেশের সাধারণ মানুষ ও ‘” স্লোগান দিয়ে রাহুলের মুখে ঝামা ঘষে দিচ্ছে। আর এরই মধ্যে হরিয়ানার ক্যাবিনেট মন্ত্রী অনিল বিজ চৌকিদারের নাম নিয়ে বিজেপিকে যারা আক্রমণ করছে, তাঁদের মোক্ষম জবাব দিয়ে একটি টুইট করেন।

অনিল বিজ টুইটারে টুইট করেন, ‘আমরা আমাদের নামের আগে ‘চৌকিদার” লিখেছি, যার যার অসুবিধে হচ্ছে তাঁরা নিজের নামের আগে ‘” লিখে নিক। আমরা একদমই আপত্তি করব না।”

আপানদের জানিয়ে রাখি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইটারে নিজের নামের আগে ‘চৌকিদার” লিখেছেন। আর তারপরেই বিজেপি নেতা এবং ওনার সমর্থকেরা নিজেদের চৌকিদার বানিয়েছেন। শুধু বিজেপি নেতা আর বিজেপির সমর্থকেরাই না, এবার দেশের সাধারণ মানুষও নিজেদের চৌকিদার বলে পরিচয় দিচ্ছেন। তাছাড়াও গুজরাতের সুরাটের সমস্ত চৌকিদার নিজেদের উর্দি ছেড়ে ‘ম্যায় ভি চৌকিদার” এর টি-শার্ট পরে কাজে লেগেছেন। আর তাঁর সাথে ওনারা রাহুল গান্ধীর বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে বলেছেন যে, রাহুল গান্ধী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করতে গিয়ে গোটা দেশের চৌকিদারকে অপমান করেছেন।

8 Comments

Leave a Reply

Your email address will not be published.